২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু : হাসপাতালে ভর্তি ৩৫৩

আগের সংবাদ

সমান সুযোগের রূপরেখা নেই : ইসির রোডম্যাপ

পরের সংবাদ

অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু স্বামী পলাতক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি : গৌরনদীতে এক অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনায় বাড়িঘর ফেলে গা-ঢাকা দিয়েছে স্বামীসহ পরিবারের সব সদস্য। ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা- এ প্রশ্ন ঘুরপাক খাচ্ছে।
গত মঙ্গলবার রাতে গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নের জঙ্গলপট্রি গ্রামে কৃষক পরিবারের সমাপ্তি সোম (২৬) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে বিষপান করা অবস্থায় হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। এলাকাবাসী এ ঘটনাকে আত্মহত্যা বললেও গৃহবধূর বাবা চাচা ও ভাইয়েরা বলছেন, নির্যাতন করে হত্যার পর মুখে বিষ ঢেলে দেয়া হয়েছে।
এলাকাবাসী জানায়, গা-ঢাকা দেয়ার আগে সমাপ্তির স্বামী ও স্বজনরা তাদের বলেছেন, গত মঙ্গলবার রাত ১২টার দিকে সমাপ্তি পরিবারের সবার অগোচরে বিষপান করে স্বামীর বিছানায় যান। খুব অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদে তিনি বিষপান করেছেন বলে জানান। স্বজনরা তাকে দ্রুত গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দ্রুত তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে নেয়ার পথে তার মৃত্যু হয়।
গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন বলেন, নিহতের ভাই আগৈলঝাড়া উপজেলার সুতার বাড়ি গ্রামের স্বপন বিশ্বাসের ছেলে সাগর বিশ্বাস হত্যা মামলা দায়েরের জন্য লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়