গাজীপুরের পানি বিষাক্ত : শিল্পায়নের মূল্য দিচ্ছে স্থানীয়রা

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী : যথাসময়ে নির্বাচন হবে

পরের সংবাদ

ধুনট : প্রেমিকার বাড়ি থেকে প্রেমিকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি : ধুনটে প্রেমিকার বাড়ি থেকে বানচা কর্মকার (৫০) নামে এক পরকীয়া প্রেমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার মধ্যরাতে পাকুড়িহাটা গ্রামে প্রেমিকার ঘরের বারান্দা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। হত্যাকাণ্ড সন্দেহে কথিত প্রেমিকা সেলিনা বেগমকে (৪২) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বানচা কর্মকার দীর্ঘদিন ধরে ধুনট- শেরপুর সড়কের হুকুম আলী বাসস্ট্যান্ড এলাকায় কামার শিল্পের কাজ করে জীবিকা নির্বাহ করছিলেন। একই এলাকার পাকুড়িহাটা গ্রামের স্বামী পরিত্যক্ত সেলিনা বেগমের সঙ্গে তার পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত সোমবার রাতে বানচা তার প্র্রেমিকার বাড়িতে যান। মধ্যরাতে সংবাদ পেয়ে তার ঘরের বারান্দা থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে।
নিহতের ছেলে বাধন কুমার বলেন, বাবা অসুস্থ হয়েছে বলে গত সোমবার রাতে মোবাইল ফোনে সেলিনা বেগম সংবাদ দেন। ঘটনাস্থলে পৌঁছে বাবাকে মৃত অবস্থায় ওই বাড়ির ঘরের বারান্দায় পাওয়া গেছে।
সেলিনা বেগম বলেন, বানচা কর্মকারের সঙ্গে আমার দীর্ঘদিন ধরে সম্পর্ক ছিল। সে আমার বাড়িতে অবাধে যাতায়াত করেছে। গত সোমবার রাতে আমার বাড়িতে আসার সময় বৃষ্টিভেজা আঙ্গিনায় পা পিছলে পড়ে গিয়ে মারা গেছে।
ধুনট থানার এসআই আসাদুজ্জামান বলেন, এ ঘটনায় ইউডি মামলা রেকর্ড করে মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়