গাজীপুরের পানি বিষাক্ত : শিল্পায়নের মূল্য দিচ্ছে স্থানীয়রা

আগের সংবাদ

সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী : যথাসময়ে নির্বাচন হবে

পরের সংবাদ

খোকসায় সাপের কামড়ে নববধূ ও শাশুড়ির মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুষ্টিয়া ও খোকসা প্রতিনিধি : কুষ্টিয়ার খোকসায় সাপের কামড়ে নববধূ ও তার শাশুড়ির মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে প্রথমে নববধূ কামরুন্নাহার (১৭) ও শাশুড়ি জয়নব বেগম (৪৮) চিকিৎসাধীন অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মারা যান।
জয়ন্তীহাজরা ইউনিয়ন চেয়ারম্যান আব্দুস শাকিব খান টিপু জানান, সোমবার রাতে মামুদানীপুর গ্রামের গৃহকর্তা আব্দুস ছাত্তারের পরিবারের লোকরা রাতের খাবারের পর ঘরে ঘুমতে যায়। রাত ২টার পর নববধূ কামরুন্নাহার তার মাজায় কিসে যেন কামড় দিয়েছে বলে চিৎকার দিলে তার শাশুড়ি জয়নব বেগম পাশের ঘর থেকে দৌড়ে এসে তাকে জড়িয়ে ধরে। এ সময় জয়নব বেগমকেও সাপে কামড় দেয়। রাতেই শুরু হয় গ্রামের ওঝাদের অপচিকিৎসা। একপর্যায়ে সকাল সাড়ে ৬টার দিকে তাদের প্রথমে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। সেখানে ভর্তি করে চিকিৎসাও দেয়া হয়। কিছু সময় পর অসুস্থ্য নববধূ ও শাশুড়িকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।
সেখানে নেয়ার পর নববধূ ও পরে তার শাশুড়ি মারা যান।
পরিবার সূত্রে জানা যায়, ৬ মাস আগে কামরুন্নাহারের বিয়ে দিয়ে এই বাড়িতে আনা হয়। মেহেদির রং মোছার আগেই তার জীবন প্রদীপ নিভে গেল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়