মাদক দিয়ে ফাঁসানো পুলিশসহ তিনজন কারাগারে

আগের সংবাদ

বাণিজ্যিক জাগরণের সম্ভাবনা > উত্তর-পূর্বের দুয়ার খুলছে : কানেক্টিভিটিতে গুরুত্ব বাংলাদেশ ও ভারতের

পরের সংবাদ

পাথরঘাটা : অস্ত্রোপচার টেবিলেই প্রাণ গেল প্রসূতির

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

অমল তালুকদার, পাথরঘাটা (বরগুনা) থেকে : চরম দুঃখ আর অসহায়ত্ব জীবন নিয়ে ভূমিষ্ঠ হলো নবজাতকটি। অস্ত্রোপচার টেবিলেই মারা গেলেন মা রুমা বেগম (২২)। বাবা জসীম উদ্দিনও রয়েছেন সৌদি প্রবাসে। গত রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পাথরঘাটা পৌরশহরের হাসপাতাল রোডের শাপলা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে এ ঘটনা ঘটে। রুমা বেগম পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের আমড়াতলা কালিবাড়ী গ্রামের সৌদিপ্রবাসী জসিম উদ্দিনের স্ত্রী। মৃত রুমার চাচাতো বোন জেসমিন বলেন, আগামী ৪ নভেম্বর তার সিজারের তারিখ ছিল। হঠাৎ রুমার শরীরে পানি শূন্যতা দেখা দিলে রবিবার সকালে নুর ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসকের পরামর্শে আল্ট্রাসনোগ্রাম করানো হয়। সেখানকার চিকিৎসক ডাক্তার বশির আহমেদ তাকে শিগগিরই সিজার করার পরামর্শ দেন। দুপুরের পর শাপলা ক্লিনিকে ভর্তি হলে সন্ধ্যা সাতটার দিকে ডাক্তার বশির আহমেদ অপারেশন করে একটি মেয়ে সন্তান বের করেন। কিন্তু ঘণ্টাখানেক পর তাদের জানানো হয় রুমাকে চিকিৎসক বাঁচাতে পারেননি।
পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাইফুল হাসান জানান, কী কারণে প্রসূতি নারীর মৃত্যু হয়েছে, তা তদন্ত করে দেখা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়