মাদক দিয়ে ফাঁসানো পুলিশসহ তিনজন কারাগারে

আগের সংবাদ

বাণিজ্যিক জাগরণের সম্ভাবনা > উত্তর-পূর্বের দুয়ার খুলছে : কানেক্টিভিটিতে গুরুত্ব বাংলাদেশ ও ভারতের

পরের সংবাদ

দুই নারী আটক : নানাকে হত্যা করার দৃশ্য দেখে ফেলায় নাতনিকেও হত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রংপুর : নানাকে হত্যা করার দৃশ্য দেখে ফেলায় প্রাণ দিতে হলো ১২ বছরের নাতনি মোনালিসাকে। আসামিরা প্রভাবশালী হওয়ায় থানায় মামলাও করতে পারেনি শিশুটির পরিবার। হত্যাকাণ্ডের ১৫ মাস পর রংপুরের গঙ্গাচড়া থানায় মামলা হলে সিআডি ঘটনার সঙ্গে জড়িত দুই নারীকে গ্রেপ্তার করে।
গতকাল সোমবার নগরীর কেরানীপাড়ায় এক সংবাদ সম্মেলনে রংপুর সিআইডির বিশেষ পুলিশ সুপার আতাউর রহমান জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২০২১ সালের ৬ এপ্রিল জেলার গঙ্গাচড়া উপজেলার নোহালী ইউনিয়নের আনন্দ বাজার এলাকায় সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলামের নেতৃত্বে একদল সন্ত্রাসী বর্তমান ইউনিয়ন পরিষদের সদস্য আজিজুল ইসলাকে হত্যা করে। হত্যাকাণ্ডটি ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য সাইফুল তার চাচাতো ভাই রেয়াজুল ইসলামকেও হত্যা করে।
রেয়াজুল ইসলামকে হত্যার দৃশ্য দেখে ফেলে তার ১২ বছরের নাতনি মোনালিসা। নানাকে হত্যার কথা তার নানিকে জানালে আসামিরা মোনালিসাকে হত্যার জন্য মরিয়া হয়ে উঠে। মেয়ের জীবন বাঁচাতে দুই মাস আত্মগোপনে থাকেন মা ও মেয়ে।
এরপর আসামিরা উপবৃত্তি দেয়ার কথা বলে এ বছরের ৬ জুন কৌশলে মা-মেয়েকে ডেকে নিয়ে আসে। কয়েকদিন চেষ্টার পর আসামিরা ৯ জুন শিশু মোনালিসাকে শ্বাসরোধ করে হত্যার পর তার লাশ ঘরের মধ্যে ঝুলিয়ে রাখে। এ ঘটনায় সিআইডি চলতি বছরের ৪ আগস্ট গঙ্গাচড়া থানায় একটি মামলা করে।
এরপর সিআইডি গঙ্গাচড়া উপজেলার চড় বাগডোহরা গ্রামে অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে মোতাহারা বেগম ও ময়না বেগমকে গ্রেপ্তার করার মাদ্যমে হত্যাকাণ্ডের রহস্য উম্মোচন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়