মাদক দিয়ে ফাঁসানো পুলিশসহ তিনজন কারাগারে

আগের সংবাদ

বাণিজ্যিক জাগরণের সম্ভাবনা > উত্তর-পূর্বের দুয়ার খুলছে : কানেক্টিভিটিতে গুরুত্ব বাংলাদেশ ও ভারতের

পরের সংবাদ

কুলাউড়া অনলাইন প্রেস ক্লাবের কমিটি গঠন

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি : কুলাউড়া অনলাইন প্রেস ক্লাবের কমিটি সম্মেলনের মাধ্যমে গঠন করা হয়েছে। নবগঠিত কমিটির সভাপতি দৈনিক ভোরের কাগজ ও উত্তরপূর্ব প্রতিনিধি এবং সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকার সহ-বার্তা সম্পাদক মো. আব্দুল কুদ্দুছ, দৈনিক আজকের দর্পণের কুলাউড়া প্রতিনিধি ও অনলাই পোর্টাল প্রিয় বাংলার সম্পাদক নাজমুল বারী সোহেলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে আংশিক কমিটি ঘোষণা করা হয়। গত বৃহস্পতিবার রাতে কুলাউড়া পৌরসভা হলরুমে সম্মেলনের প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়। কুলাউড়া অনলাইন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সঞ্জয় দেবনাথের সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সাইদুল হাসান সিপনের সঞ্চালনায় বক্তব্য দেন- এইবেলার সম্পাদক ও প্রকাশক যুগান্তর প্রতিনিধি আজিজুল ইসলাম, জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক এম মছব্বির আলী, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ও কেবিসির বার্তা প্রধান এম. আতিকুর রহমান আখই ও সাপ্তাহিক কুলাউড়ার ডাকের বড়লেখা প্রতিনিধি শামসুল ইসলাম, কথা সাহিত্যিক শহিদুল ইসলাম তনয় ও মানবঠিকানার বার্তা সম্পাদক মো. আলাউদ্দিন কবির প্রমুখ।
কমিটির সদস্যরা হলেন সিনিয়র সহসভাপতি সাঈদুল হাসান সিপন (সময়ের আলো), শাহ আলম সুমন (আজকের পত্রিকা), যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম জাবের (প্রিয় কুলাউড়া), সহসাধারণ সম্পাদক এম এ কাইয়ুম (বিডি জার্নাল), সাংগঠনিক সম্পাদক ইউছুফ আহমদ ইমন (টুডেনিউজ), সহসাংগঠনিক সম্পাদক মহি উদ্দিন রিপন (জৈন্তাবার্তা), কোষাধ্যক্ষ সুমন আহমেদ (সংলাপ), দপ্তর সম্পাদক শাহবান রশীদ চৌধুরী অনি (দেশ রূপান্তর), সহদপ্তর সম্পাদক সালাউদ্দিন আহমদ (সময় কুলাউড়া), তথ্য ও গবেষণা সম্পাদক আশরাফুল ইসলাম জুয়েল (স্বদেশ প্রতিদিন), প্রশিক্ষণবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সুজন (সংলাপ), প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল ওয়াহিদ তালিম (মানবঠিকানা), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আকাশ আহমদ (সংলাপ)। সদস্য- আশিকুল ইসলাম বাবু, হাসান আল মাহমুদ রাজু, আজহার মুনিম শাফিন, আবুল কাশেম সুনিম ও মাসুদ আহমদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়