একদিনে ২৭৮ করোনা রোগী শনাক্ত

আগের সংবাদ

দেশীয় কয়লা উত্তোলনে গুরুত্ব : বাধা হয়ে দাঁড়িয়েছে নীতি ও পরিবেশ, বিশ্বে কয়লার ব্যবহার বেড়েছে

পরের সংবাদ

হোসেনপুর : ১৭ বছর পর হত্যা মামলার আসামি গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি : হোসেনপুরে হত্যা মামলার এক আসামিকে পরোয়ানা জারির ১৭ বছর পর গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া আসামি হবি মিয়া (৫০) উপজেলার তারাপাশা গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে। গত শুক্রবার রাত ২টায় গাজীপুর জেলার জয়দেবপুর এলাকার গোরস্তান গেট থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।
হোসেনপুর থানা পুলিশের এসআই রেজাউল করিম ও এএসআই মিজানুর রহমানের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে শুক্রবার রাতে গাজীপুর জেলার জয়দেবপুর থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
জানা গেছে, ২০০৫ সালে তারাপাশা গ্রামে রস্তম আলী খুন হন। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে হাতিম মিয়া বাদী হয়ে হবিসহ কয়েক জনের নামে হত্যা মামলা করেন হোসেনপুর থানায়। আদালতের বিচারক আসামিদের নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। এরপর থেকে হবি মিয়া পরিবারের লোকজনসহ আত্মগোপনে চলে যান। পরবর্তী সময়ে তিনি বিভিন্ন জায়গায় পরিচয় গোপন করে দিনমজুরির কাজ করতেন।
হোসেনপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামন জানান, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) মহোদয়ের দিকনির্দেশনা মোতাবেক ডোর টু ডোর অপারেশনের অংশ এই গ্রেপ্তার অভিযান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়