একদিনে ২৭৮ করোনা রোগী শনাক্ত

আগের সংবাদ

দেশীয় কয়লা উত্তোলনে গুরুত্ব : বাধা হয়ে দাঁড়িয়েছে নীতি ও পরিবেশ, বিশ্বে কয়লার ব্যবহার বেড়েছে

পরের সংবাদ

রওশন এরশাদ : কোনো চাপ নেই শিগগিরই দেশে ফিরছি

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আল্লাহর রহমতে আমি পুরোপুরি সুস্থ, আমার ওপর কোনো ধরনের চাপে নেই দাবি করে সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলনের আহ্বায়ক বেগম রওশন এরশাদ বলেছেন, যারা আমাকে বারবার অসুস্থ বলে প্রচার করছেন তাদের ভিন্ন উদ্দেশ্য রয়েছে কিনা, তা খতিয়ে দেখা দরকার। গত কয়েক দিন ধরে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত অসত্য তথ্যনির্ভর সংবাদের প্রতিবাদে গতকাল শনিবার এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।
বর্তমানে ব্যাংককে চিকিৎসা নিচ্ছেন জানিয়ে রওশন এরশাদ বলেন, আমার নাম ব্যবহার করে তৃতীয় পক্ষের ভিন্ন এজেন্ডা বাস্তবায়ন করা হচ্ছে বলে যে তথ্য প্রচার করা হয়েছে, তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। এর কোনো ভিত্তি নেই। যে মুহূর্তে আমি সুস্থ হয়ে ওঠেছি এবং সংসদ কার্যক্রমে অংশ নিতে শারীরিক ও মানসিক প্রস্তুত, সে মুহূর্তে বিভ্রান্তকর তথ্য ছড়ানো হচ্ছে। এতে ভিন্ন কোনো উদ্দেশ্য রয়েছে কিনা, সেটাই এখন প্রশ্ন। বিবৃতিতে বেগম রওশন এরশাদ বলেন, গঠনতন্ত্র ২০-এর উপধারা-১ এ উল্লিখিত বিধিতে দেয়া প্রধান পৃষ্ঠপোষকের ক্ষমতা বলে আমি বিশেষ প্রয়োজন উল্লেখ করেই দশম জাতীয় সম্মেলন ডেকেছি। বিগত তিন বছর সারাদেশে জাতীয় পার্টির যে বেহাল দশা এবং অসংখ্যক দক্ষ যোগ্য নেতাকর্মীর আর্তনাদ, আমাকে ব্যথিত করেছে। যা কিনা পল্লীবন্ধু খেতাব ও তার আদর্শকে সামনের দিকে এগিয়ে নিতেই আল্লাহর অশেষ রহমত এবং লাখো লাখো নেতাকর্মীর দোয়ায় সম্পূর্ণ সুস্থ হয়ে পার্টিকে রক্ষা করতেই দশম জাতীয় সম্মেলনের ডাক দিয়েছি।
তিনি বলেন, জাতীয় পার্টির সবাই আমার সন্তান, আত্মার পরম আত্মীয়। স্নেহের ছোট ভাইবোন ও বন্ধুজন। আল্লাহর রহমতে শিগগিরই দেশে এসে সময়ের সঙ্গী হব, বিপদে-আপদে থাকব তোমাদেরই পাশে, ইনশাল্লাহ।
প্রসঙ্গত, দীর্ঘদিন থাইল্যান্ডের ব্যাংককে চিকিৎসাধীন রওশন এরশাদ গত ৩১ আগস্ট হঠাৎ করে চিঠি দিয়ে নিজেকে আহ্বায়ক ঘোষণা করে আগামী ২৬ নভেম্বর দলের দশম সম্মেলন ডাকলে জাপায় অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি হয়। এ বিষয়ে দলটির চেয়ারম্যান জিএম কাদের গত বুধবার বলেছেন, রওশন এরশাদ ‘চাপে পড়ে’ দলের কাউন্সিল ডেকেছেন। তার অসুস্থতার সুযোগ নিয়ে বাইরের কিছু মানুষ হয়তো রওশন এরশাদের নাম ব্যবহার করে ভিন্ন এজেন্ডা বাস্তবায়ন করতে চাচ্ছে। তাছাড়া গঠনতন্ত্র মোতাবেক দলের পৃষ্ঠপোষকের কাউন্সিল ডাকার এখতিয়ার নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়