বাম গণতান্ত্রিক জোটের হুঁশিয়ারি : দমন-পীড়ন করে গদি রক্ষা করা যাবে না

আগের সংবাদ

চার কারণে ভ্যাট আদায়ে বিপর্যয়

পরের সংবাদ

পুলিশের তাড়া খেয়ে নদীতে ঝাঁপ : আলমডাঙ্গায় নিখোঁজের ২৫ ঘণ্টা পর যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি : পুলিশের তাড়া খেয়ে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ টোকন আলীর লাশ ২৫ ঘণ্টা পর নদী থেকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিদল। গতকাল দুপুরে আলমডাঙ্গা আঠারখাদা নামক স্থানের মাথাভাঙ্গা নদী থেকে লাশ উদ্ধার করে ডুবুরিদল। টোকন আলী (৩৮) আলমডাঙ্গা উপজেলার ভাংবাড়ীয়া ফেরিঘাটপাড়ার ওদু ছদ্দিনের ছেলে। আলমডাঙ্গা উপজেলার ভাংবাড়ীয়া ফেরিঘাটপাড়ার ওদু ছদ্দিনের ছেলে টোকন আলীসহ ৪ জন মিলে গ্রামের পার্শ্ববর্তী মাথাভাঙ্গা নদীর তীরবর্তী বাঁশবাগানের নিচে বসে তাস খেলছিলেন। দুপুর ১২টার দিকে স্থানীয় হাটবোয়ালিয়া ক্যাম্প পুলিশের টুআইসি এএসআই জাহিদুল ইসলাম দুইজন কনস্টেবলকে সঙ্গে নিয়ে ওই চারজনকে ধাওয়া দেন। এ সময় কবিরুল ইসলাম ও আকছেদ আলীকে হাতেনাতে আটক করে পুলিশ। পুলিশের হাত থেকে বাঁচতে অন্য দুইজন নাজিম উদ্দিন ও টোকন আলী মাথাভাঙ্গা নদীতে ঝাঁপ দেন। কিছুক্ষণ পর নাজিম উদ্দিন সাঁতরে ওপারে চলে গেলেও সাঁতার না জানার কারণে টোকন আলী স্রোতের তোড়ে তলিয়ে যান। স্থানীয় ও ফায়ার সার্ভিসের সদস্যরা তল্লাশি করে কোন সন্ধান পায়নি। চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস বিষয়টি খুলনায় জানালে ডুবুরির একটি দল ঘটনাস্থলে এসে নদীতে অনুসন্ধান চালায়। একপর্যায়ে দুপুরে আঠারখাদা নামক স্থানে মরদেহ ভেসে উঠলে উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করে।
আলমডাঙ্গা ভাংবাড়ীয়া ইউনিয়ানের চেয়ারম্যান সোহানুর রহমান বলেন, কৃষকরা গত বুধবার দুপুরে তাস খেলছিল নদীর পারে। হাটবোয়ালিয়া ক্যাম্প পুলিশের টুআইসি এএসআই জাহিদুল ইসলাম দুইজন কনস্টেবলকে সঙ্গে নিয়ে ওই চারজনকে ধাওয়া দেয়। দুইজন নদীতে ঝাঁপ দিলে একজন তীরে উঠলেও টোকন পানিতে তলিয়ে যায়। গতকাল দুপুরে নদীতে তার লাশ পাওয়া যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়