৪ বোন চুরি করেই পালাত অন্য জেলায়

আগের সংবাদ

সফরে প্রাপ্তির পাল্লাই ভারী

পরের সংবাদ

বাম গণতান্ত্রিক জোটের হুঁশিয়ারি : দমন-পীড়ন করে গদি রক্ষা করা যাবে না

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ‘দমন-পীড়ন, হামলা-মামলা, গুম-খুনসহ রাষ্ট্রীয় সন্ত্রাস’ করে গদি রক্ষা করা যাবে না বলে বর্তমান সরকারকে হুঁশিয়ারি দিয়েছে বাম গণতান্ত্রিক জোট।
গতকাল বিকালে পুরানা পল্টন মোড়ে বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়ক, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) সাধারণ সম্পাদক রুহিন হোসেন প্রিন্সের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ)-এর সহকারী সাধারণ সম্পাদক রাজেকুজ্জামান রতন, ইউনাইটেড কমিউনিস্ট লীগের সম্পাদকমণ্ডলীর সদস্য নজরুল ইসলাম, বাসদ (মার্কসবাদী)র সমন্বয়ক মাসুদ রানা, গণতান্ত্রিক বিপ্লবী পার্টির শহিদুল ইসলাম সবুজ, বাংলাদেশের সমাজতান্ত্রিক আন্দোলনের আবুল আলী। সভা পরিচালনা করেন সিপিবি সহকারী সাধারণ সম্পাদক মিহির ঘোষ। জোটের নেতারা বলেন- সরকার জ্বালানি তেল, ওষুধ, সার ও নিত্যপণ্যসহ যাতায়াত ভাড়া বাড়িয়ে চলেছে। এর বিরুদ্ধে প্রতিবাদে মাঠে নামলে পুলিশ ও সরকারি দলের সন্ত্রাসীরা প্রকাশ্যে হামলা চালাচ্ছে, গুলি করছে। এ ধরনের আচরণের বিরুদ্ধে জনগণের ঐক্য গড়ে তোলার আহ্বান জানান। বক্তারা রামপাল বিদ্যুৎকেন্দ্র ভারতে উদ্বোধনের সমালোচনা করে বলেন, অপ্রয়োজনীয় এবং সুন্দরবন ধ্বংসকারী এই প্রকল্পের বিরুদ্ধে সংগ্রাম অব্যাহত চালিয়ে যেতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়