৪ বোন চুরি করেই পালাত অন্য জেলায়

আগের সংবাদ

সফরে প্রাপ্তির পাল্লাই ভারী

পরের সংবাদ

সোনাইমুড়ীতে গলা কেটে হকারের টাকা ছিনতাই

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি : সোনাইমুড়ীর নদনায় গতকাল বুধবার সকালে এক হকারের গলা কেটে করে তার টাকা ছিনতাই করেছে কিশোর দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অস্থায় হকার খলিলুর রহমানকে (৫৫) উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি গাইবান্ধা জেলার সদর থানার মালিবাড়ী ইউনিয়নের ধর্মপুর গ্রামের বাসিন্দা। দীর্ঘদিন ধরে তিনি উপজেলার নদনা ইউনিয়নের বাংলাবাজারে একই জেলার ভাঙারি ব্যবসায়ী শহিদের হকার হিসেবে কাজ করতেন।
জানা যায়, প্রতিদিনের ন্যায় গতকাল সকালে খলিলুর রহমান এলাকায় ভাঙারি সংগ্রহের জন্য বের হন। উপজেলার নাদনা বাজার থেকে গোলাম নবী সড়ক ধরে কালুয়াই যাওয়ার পথে নিলাম হাট বাজার সংলগ্ন মাদক ব্যবসায়ীদের আখড়া হিসেবে পরিচিত ব্যবসায়ী হাশেমেরে পরিত্যাক্ত বাড়ির সামনে পৌঁছালে একদল কিশোর তার গতিরোধ করে বাড়ির অভ্যন্তরে নিয়ে টাকা পয়সা ছিনতাইয়ের চেষ্টা করে। তিনি বাধা দিলে কিশোররা তাকে গলা ও পুরুষাঙ্গ কেটে মৃত ভেবে ফেলে রেখে পালিয়ে যায়। পথচারীরা দেখতে পেয়ে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে প্রথমে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত ডাক্তার আশঙ্কাজনক অবস্থায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠান।
নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার আজিজুর রহমান জানান, আহত এক ব্যক্তিকে দুপুরে আশঙ্কাজনক অবস্থায় এ হাসপাতালে আনা হয়েছে। বর্তমানে অপারেশন থিয়েটারে রয়েছে। তার সর্বাত্মক চিকিৎসা চলছে। সোনাইমুড়ী থানার ওসি হারুন রশিদ জানান, ঘটনা শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়