গাজীপুরে সালনা রিসোর্ট ও পিকনিক স্পট উদ্বোধন

আগের সংবাদ

ব্যবসায়ীদের দাবি : দাম বাড়িয়েও পোষাচ্ছে না

পরের সংবাদ

৪ বোন চুরি করেই পালাত অন্য জেলায়

প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানী উত্তরা ১২ নম্বর সেক্টরের একটি ফ্ল্যাট থেকে ৪ বোনকে গ্রেপ্তার করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- মোসাম্মত আকলিমা খাতুন (২২), মুন্নি আক্তার (২০), তামান্না আক্তার (২২) ও পিয়ারা খাতুন (২৫)।
উত্তরা পশ্চিম থানা পুলিশ জানায়, বিভিন্ন বাসায় গৃহকর্মীর বেশে ঢুকে চুরিই ছিল ৪ বোনের প্রধান উদ্দেশ্য। আর চুরিতে সফল হলেই এক জেলা থেকে অন্য জেলায় পালিয়ে যেতেন তারা। তাই তাদের শনাক্ত করে আইনের আওতায় আনতে বেগ পেতে হচ্ছিল পুলিশের। তবে গতকাল মঙ্গলবার তাদের হাতে-নাতে আটক করতে সক্ষম হয়। এর আগেও তারা মিরপুরে চুরি করতে গিয়ে আটক হয়েছে। তাদের প্রত্যেকের বিরুদ্ধেই একাধিক মামলা রয়েছে।
গতকাল সন্ধ্যায় গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মোহসীন ভোরের কাগজকে বলেন, সকালে উত্তরা পশ্চিম থানার ১২নং সেক্টরের একটি ফ্ল্যাট থেকে চুরির সময় তাদের আটক করা হয়। আটককৃতরা পরস্পর বোন। তাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায়। তারা বিভিন্ন জেলায় ঘুরে ঘুরে চুরি করে। মুন্নি ও তামান্না আপন বোন। বাকি দুজন তাদের চাচাতো ও ফুফাতো বোন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়