৪ বোন চুরি করেই পালাত অন্য জেলায়

আগের সংবাদ

সফরে প্রাপ্তির পাল্লাই ভারী

পরের সংবাদ

ভেড়ামারা : পেট্রোল পাম্পে দগ্ধ আরেকজনের মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি : ভেড়ামারা উপজেলার দফাদার তেল পাম্পে অগ্নিকাণ্ডে দগ্ধ বিদ্যুৎ হোসেন (৩০) মারা গেছেন। এ নিয়ে এ অগ্নিকাণ্ডে ৫ জনের মৃত্যু হলো। গত মঙ্গলবার রাত ২টার দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বিদ্যুৎ। তার বাবা বিল্লাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। বিদ্যুৎ হোসেন ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ ইউনিয়নের পরানখালি এলাকার বিল্লাল হোসেনের ছেলে। তিনি দফাদার তেল পাম্পে হিসাবরক্ষক হিসেবে কর্মরত ছিলেন।
ভেড়ামারা থানার ওসি মজিবুর রহমান বলেন, উপজেলার মহিষাড়োরা দফাদার পেট্রোল পাম্পে অগ্নিকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত মোট ৫ জনের মৃত্যু হয়েছে। দগ্ধ আছেন আরও কয়েকজন। অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় কোন অভিযোগ না থাকায় কাউকে আটক করা হয়নি। তবে পুলিশের পক্ষ থেকে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
উল্লেখ্য, গত ১২ আগস্ট সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভেড়ামারা উপজেলার মহিষাড়োরা এলাকায় দফাদার ফিলিং স্টেশনে শর্টসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়