৪ বোন চুরি করেই পালাত অন্য জেলায়

আগের সংবাদ

সফরে প্রাপ্তির পাল্লাই ভারী

পরের সংবাদ

ধুনটে বৃদ্ধকে কুড়াল দিয়ে কোপাল ছেলে

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি : ধুনট উপজেলায় মানসিক ভারসাম্যহীন ছেলে তোফাজ্জল হোসেনের (৩৫) কুড়ালের কোপে তার বাবা তোতা মিয়া (৬০) আহত হয়েছেন। আহত তোতা মিয়াকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গতকাল বুধবার বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নের কাশিয়াহাটা গ্রামে এ ঘটনা ঘটে। তোতা মিয়া ওই গ্রামের লোকমান হোসেনের ছেলে।
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তোতা মিয়ার একমাত্র সন্তান তোফাজ্জল হোসেন প্রায় ১৫ বছর আগে ময়মনসিংহ এলাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতে যায়। সেখানে দুই বছর চাকরির পর সে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে।
তার পরিবারের লোকজন বাড়িতে নিয়ে এসে প্রায় ১৩ বছর ধরে তার পায়ে শিকল দিয়ে বেঁধে বন্দি করে রেখেছে। তবে তার হাত খোলা ছিল। এ অবস্থায় গত ৩ দিন আগ থেকে তোফাজ্জল ময়মনসিংহ যাওয়ার বায়না ধরে পরিবারের লোকজনের কাছে।
বুধবার তোফাজ্জল তার বাবাকে শিকল খুলে দিয়ে তাকে ময়মনসিংহ পাঠিয়ে দেয়ার জন্য বলে। এতে তার বাবা কর্ণপাত করেনি। ফলে সে ক্ষুব্ধ হয়ে বাড়ির উঠোন থেকে ধারাল কুড়াল নিয়ে তার বাবার ঘাড়ে কোপ দেয়। ধুনট থানার উপ-পরিদর্শক অমিত বিশ্বাস জানান, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়