৪ বোন চুরি করেই পালাত অন্য জেলায়

আগের সংবাদ

সফরে প্রাপ্তির পাল্লাই ভারী

পরের সংবাদ

আ.লীগ নেতা হত্যা মামলায় কারাগারে যুবদল নেতা

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ীতে আওয়ামী লীগ নেতা আবু বক্কর সিদ্দিক হাবু হত্যায় গ্রেপ্তার ওই থানার যুবদলের যুগ্মসাধারণ সম্পাদক মুশফিকুর রহমান ফাহিমকে দ্বিতীয় দফার রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।
গতকাল বুধবার আসামিকে দ্বিতীয় দফার দুই দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আবেদনটি মঞ্জুর করে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন। আদালতে যাত্রাবাড়ী থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপপরিদর্শক শাহ আলম এ তথ্য জানান।
মামলা সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে রাজনৈতিক দ্ব›দ্ব, আধিপত্য বিস্তার ও ব্যবসাকে কেন্দ্র করে গত ১৬ আগস্ট সন্ধ্যায় যাত্রাবাড়ী থানাধীন নিরালা হার্ডওয়্যারের সামনে আওয়ামী লীগ নেতা আবু বক্কর সিদ্দিক হাবুকে ছুরি, চাপাতি ও চাকু দিয়ে আঘাত করে হত্যা করেন আসামিরা। ঘটনার পরদিন নিহত হাবুর ভাই মো. বাচ্চু মিয়া বাদী হয়ে যাত্রাবাড়ী থানায় হত্যা মামলা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়