গাজীপুরে সালনা রিসোর্ট ও পিকনিক স্পট উদ্বোধন

আগের সংবাদ

ব্যবসায়ীদের দাবি : দাম বাড়িয়েও পোষাচ্ছে না

পরের সংবাদ

প্লাস্টিক বস্তা ব্যবহার করায় ৪ ব্যবসায়ীকে জরিমানা

প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জে প্লাস্টিকের বস্তা ব্যবহার করায় চার চাল ব্যবসায়ীকে ১৪ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার দুপুরে কালীগঞ্জ বাজারে অভিযান পরিচালনা করে এ জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্র্রেট উম্মে হাফছা নাদিয়া।
নির্বাহী ম্যাজিস্ট্র্রেট উম্মে হাফছা নাদিয়া জানান, দুপুরে কালীগঞ্জ বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। এ সময় প্লাস্টিকের বস্তা ব্যবহার করায় বাজারের চার ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। এদের মধ্যে মেসার্স জামান স্টোরকে পাঁচ হাজার, বিসমিল্লাহ স্টোরকে দুই হাজার, মেসার্স রতন স্টোরকে দুই হাজার ও চাঁন মোহন স্টোরকে পাঁচ হাজার টাকা করে মোট ১৪ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালতের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট।
অভিযানের সময় গাজীপুর পাট অধিদপ্তরের মুখ্য পরিদর্শক সিমু আক্তার, কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম, বেঞ্জ সহকারী মাহবুবুল ইসলাম, পুলিশ ও আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়