যুক্তরাষ্ট্রে পৌঁছেছেন স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি

আগের সংবাদ

সংঘর্ষে চার জেলা রণক্ষেত্র : নারায়ণগঞ্জ মানিকগঞ্জ সিরাজগঞ্জ নেত্রকোনায় বিএনপি-পুলিশ সংঘর্ষ : নিহত ১, আহত দুই শতাধিক

পরের সংবাদ

ঝিনাইগাতী : প্রতিপক্ষের হামলায় আহত ৩, আটক ৩

প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে জমির সীমানা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটে গত মঙ্গলবার রাতে ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নের শালচুড়া গ্রামে। আহতরা হচ্ছেন- ওই গ্রামের আ. কুদ্দুসের স্ত্রী সমত্ত ভানু (৬০), ছেলে সোলাইমান (৩০) ও আবু হানিফের স্ত্রী শাহীনা (৪৫)। আহতদের শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও আহতদের পরিবার সূত্রে জানা গেছে, ওই গ্রামের হতদরিদ্র আ. কুদ্দুসের সঙ্গে প্রতিবেশী মোহাম্মদ আলীর জমির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে আ. কুদ্দুসের স্ত্রী সমত্ত ভানু বিরোধপূর্ণ সীমানা দিয়ে বাড়িতে প্রবেশ করার সময় মোহাম্মদ আলীর লোকজন তার ওপর হামলা চালায়। এ সময় সমত্ত ভানুর ডাক-চিৎকারে ছেলে সোলাইমান ও মেয়ে শাহীনা এগিয়ে এলে তাদেরও পিটিয়ে গুরুতরভাবে আহত করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঝিনাইগাতী উপজেলা সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসকরা তাদের শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠায়। আহতদের অবস্থা আশঙ্কাজনক। খবর পেয়ে থানা পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মোহাম্মদ আলীর ছেলে মনোয়ার হোসেন (৪০), কারিমুুল হোসেন ও মেয়ে আয়শাকে (৩০) আটক করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ঝিনাইগাতী থানার ওসি মনিরুল আলম ভূঁইয়া বলেন, ৩ জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়