ছাত্র অধিকার পরিষদ : গুমের শিকার পরিবারকে ক্ষতিপূরণ দিতে হবে

আগের সংবাদ

রাজনীতির টার্নিং পয়েন্ট

পরের সংবাদ

কুষ্টিয়ায় হানিফ : বিদেশি প্রভুদের কাছে ধরনা দিয়ে লাভ নেই

প্রকাশিত: আগস্ট ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুষ্টিয়া : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপি দুর্নীতির দায়ে দণ্ডপ্রাপ্ত তাদের নেত্রীর মুক্তির জন্য আদালতে না গিয়ে বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমরা মনে করি খালেদা জিয়ার মুক্তির পথ একটাই আদালতে আইনি প্রক্রিয়ায় যাওয়া। বিদেশি প্রভুদের কাছে ধরনা দিয়ে কোনো লাভ নেই। গতকাল শুক্রবার বেলা ১১টায় কুষ্টিয়ায় বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরে ছাত্রলীগের উদ্যোগে শোক দিবসের আলোচনায় তিনি এসব কথা বলেন।
এ সময় সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে হানিফ বলেন, বিএনপিকে নিঃশেষ করার জন্য অন্য কারোর প্রয়োজন হয় না। ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত রাষ্ট্রক্ষতায় থাকতে যে অপকর্মগুলো করেছিল সেই অপকর্মের জন্যই বিএনপি নিঃশেষ হয়ে গেছে। হাওয়া ভবন বানিয়ে যে টাকা লুট করেছিল সেই টাকা দিয়েই বিদেশে বসে আয়েশি জীবন-যাপন করছে বিএনপি নেতারা।
এছাড়াও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে হানিফ বলেন, গত ২ বছর ধরে করোনাকালীন দুর্যোগ ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের ফলে সারা বিশ্বের অর্থনীতির উপর বিরূপ চাপ পড়ে। সেটা বাংলাদেশের উপরও পড়েছে। তিনি বলেন, আমাদের সরকারের পক্ষ থেকে শেখ হাসিনার নেতৃত্বে সবধরনের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। আগামী সেপ্টেম্বরের শেষের দিকেই তেলের বাজারসহ সবধরনের দ্রব্যমূল্যের বাজার স্বাভাবিক হয়ে আসবে বলে তিনি আশা প্রকাশ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়