গুলিস্তান : ভবনের ক্রেন থেকে রড পড়ে আহত ৫ পথচারী

আগের সংবাদ

আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশে নেতাদের ঘোষণা : খেলা হবে রাজপথে

পরের সংবাদ

নেত্রকোনায় জটিল রোগীদের ৬৮ লাখ টাকার অনুদান

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ম. শফিকুল ইসলাম, নেত্রকোনা থেকে : নেত্রকোনায় ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত ১৩৭ জন রোগীর মধ্যে ৬৮ লাখ ৫০ হাজার টাকার এককালীন অনুদানের চেক বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে নেত্রকোনা পাবলিক হল মিলনায়তনে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী খান খসরু এসব চেক বিতরণ করেন।
অনুুষ্ঠানে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে এক সময় দারিদ্র্য-দুর্ভিক্ষে জর্জরিত হয়ে যে বাংলাদেশ অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য সংগ্রাম করত, সেই বাংলাদেশ আজ বিশ্বজয়ের নতুন অভিযাত্রায় এগিয়ে চলছে। বিশ্ব সভায় আত্মমর্যাদাশীল জাতি হিসেবে আজ প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশ।
নেত্রকোনা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে এই চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদ প্রশাসক প্রশান্ত কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক মো. মনির হোসেন, পৌরসভার মেয়র নজরুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার মোর্শেদা খাতুন, নেত্রকোনা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক মো. আলাল উদ্দিন, নেত্রকোনা জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুখলেছুর রহমান খান ও জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আউয়াল শাওন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়