ছিনতাইকারী গ্রেপ্তার : জবি ছাত্রীর সেই মোবাইল ফোন উদ্ধার

আগের সংবাদ

ফের অস্থির চালের বাজার

পরের সংবাদ

সাংবাদিকের ওপর হামলা : রিমান্ডে ৩ আসামি কারাগারে পাঁচজন

প্রকাশিত: আগস্ট ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বেসরকারি টেলিভিশন ডিবিসি নিউজের সাংবাদিক সাইফুল ইসলাম জুয়েল ও ক্যামেরাপার্সন আজাদ আহমেদকে মারধরের মামলায় ভিক্টর ট্রেডিং করপোরেশনের কাওছার ভূঁইয়াসহ তিন আসামির এক দিনের রিমান্ড মঞ্জুর ও পাঁচ আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।
গতকাল বুধবার আসামিদের আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা। শুনানিতে আসামিদের পক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। অন্যদিকে বাদীপক্ষের আইনজীবী তুহিন হাওলাদার প্রত্যেকের রিমান্ড প্রার্থনা করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসীর আদালত তিন আসামির এক দিনের রিমান্ড মঞ্জুর করেন। এছাড়া বাকি পাঁচ আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
রিমান্ডে যাওয়া বাকি দুই আসামি হলেন- সুমন মিয়া ও মাসুম বিল্লা। অন্যদিকে কারাগারে যাওয়া পাঁচ আসামি হলেন- হাফিজ, মহসিন ভূঁইয়া, মাহবুব হোসেন, আসিফ আকবর ও মাকসুদুল্লাহ। মামলা সূত্রে জানা যায়, গত মঙ্গলবার দুপুরে রাজধানীর তালতলা এলাকায় ভিক্টর ট্রেডিং করপোরেশনে মেডিক্যালের যন্ত্রাংশ কেনাকাটায় অনিয়ম ও দুর্নীতির সংবাদ সংগ্রহে গেলে তাদের ওপর হামলা চালায় ওই প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী কাওছার ভূঁইয়া ও তার সহযোগীরা। এ সময় ক্যামেরা ভাঙচুর ও ফুটেজ ডিলিট করে দেয় হামলাকারীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়