পরীমনির ধর্ষণচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ হয়নি

আগের সংবাদ

অটোরিকশায় বিদ্যুতের বড় অপচয় : প্যাডেলচালিত রিকশা বিলুপ্তির পথে > পুলিশ আটক করলেও ছাড়া পায় > বিকল্প জ্বালানি চায় ক্যাব

পরের সংবাদ

ছিনতাইকারী গ্রেপ্তার : জবি ছাত্রীর সেই মোবাইল ফোন উদ্ধার

প্রকাশিত: আগস্ট ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী পারিশা আক্তারের ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার করেছে ডিএমপির তেজগাঁও থানা পুলিশ। এ সময় ছিনতাইকারীকেও গ্রেপ্তার করা হয়েছে। গত ২১ জুলাই সন্ধ্যায় রাজধানীর কারওয়ান বাজারে একটি যাত্রীবাহী বাস থেকে ছিনতাই হয়েছিল ওই শিক্ষার্থীর মোবাইল ফোন।
গতকাল মঙ্গলবার রাতে তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, এ বিষয়ে বুধবার (আজ) সকালে তেজগাঁও থানায় সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।
প্রসঙ্গত, গত ২১ জুলাই মিরপুর থেকে তানজিল পরিবহনের একটি বাসে সদরঘাটে যাচ্ছিলেন পারিশা আক্তার। পথে কারওয়ান বাজার যানজটের মধ্যে ছিনতাইয়ের শিকার হন তিনি। দ্রুত বাস থেকে নেমে ছিনতাইকারীকে ধরার চেষ্টা করেন। এ সময় পাশেই আরেকজনের মোবাইল ফোন ছিনতাইকারীকে ধরে ফেলেন তিনি। ওই ছিনতাইকারীকে ধরার ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। পরে ছিনতাইকারী ও তার সহযোগীকে পুলিশের হাতে তুলে দেন পারিশা ও তার সহপাঠীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়