ভোলায় বিএনপি-পুলিশ সংঘর্ষ, গুলিতে নিহত ১ : থমথমে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন

আগের সংবাদ

পোশাক খাত > গ্যাস সংকটের কারণে কারখানায় ব্যয় বাড়ছে উৎপাদন ব্যাহত হচ্ছে বস্ত্রকলে : রপ্তানি বাড়লেও ক্রয়াদেশ কমছে

পরের সংবাদ

পরীমনির ধর্ষণচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ হয়নি

প্রকাশিত: আগস্ট ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : অভিনেত্রী পরীমনির দায়ের করা ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও পরীমনির বন্ধু তুহিন সিদ্দিকী অমিসহ তিনজনের বিরুদ্ধে প্রথম দিনেই সাক্ষ্যগ্রহণ হয়নি। এ মামলার অন্য আসামি হলেন শহিদুল আলম। গতকাল সোমবার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক মোহাম্মদ হেমায়েত উদ্দিনের আদালতে মামলার বাদী পরীমনির সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য ছিল। কিন্তু পরীমনি গর্ভবতী হওয়ায় এদিন আদালতে হাজির হতে পারেননি। বিষয়টি জানিয়ে তার পক্ষের আইনজীবী নীলাঞ্জনা রিফাত (সৌরভী) সাক্ষ্যগ্রহণ পেছাতে সময় চেয়ে আবেদন করেন। আবেদনটি মঞ্জুর করে আদালত আগামী ২৯ নভেম্বর পরবর্তী তারিখ ধার্য করেন।
উল্লেখ্য, গত ১৩ জুন রাতে ফেসবুক পোস্টে প্রধানমন্ত্রীর কাছে বিচার চেয়ে পরীমনি অভিযোগ করেন, ৯ জুন উত্তরার বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টা চালান ব্যবসায়ী নাসির উদ্দিন ও তার সহযোগীরা। এ ঘটনায় পরের দিন দুপুরে পরীমনি নিজে বাদী হয়ে সাভার থানায় নাসির-অমিসহ আরো কয়েকজনকে আসামি করে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন। এ মামলার প্রেক্ষিতে ওইদিন অমির উত্তরার বাসায় অভিযান চালিয়ে নাসির উদ্দিন, অমিসহ তাদের তিন নারী সহযোগীকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। অভিযানে বাসায় এক হাজার পিস ইয়াবা ট্যাবলেট, বিদেশি মদ ও বিয়ার জব্দ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়