ডাকসু নির্বাচন ঘিরে পদাবনতি : স্বপদে ফিরছেন ঢাবি শিক্ষক শবনম

আগের সংবাদ

ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ১১ আরোহীর মৃত্যু, দায় কার : গেটম্যানের অনুপস্থিতি নাকি মাইক্রোবাস চালকের অবহেলা > গেটম্যান নাজিম আটক

পরের সংবাদ

সিদ্ধিরগঞ্জ : কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে যুবক নিহত, গ্রেপ্তার ১

প্রকাশিত: জুলাই ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২৯, ২০২২ , ১২:১৯ পূর্বাহ্ণ

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের নিমাইকাশারী বাগমাপাড়া এলাকায় পূর্ব শত্রæতার জের ধরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে মো. ইমন (২৩) নামে এক যুবক নিহত হয়েছে। একই ঘটনায় শাহরিয়ার জয় (২০) নামে আরেক যুবক আহত হয়েছে। গত বুধবার রাত ১১টায় এ ঘটনাটি ঘটে। নিহত ইমন আদর্শনগর এলাকার মো. শাহ আলমের ছেলে। এ ঘটনায় রাজু নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. মশিউর রহমান।
নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, নিহত ইমন ও হামলাকারী রাসেল দুজন বন্ধু ছিল। রাসেল দিন দিন বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়ায় ইমন তাকে এড়িয়ে চলত। এ নিয়ে তাদের মধ্যে বিরোধ দেখা দেয়। রাসেল গ্যাংয়ের ৮-১০ জন সদস্য নিয়ে বুধবার সকালে ইমনকে তুলে নিয়ে মারধর করে। পরবর্তী সময়ে আবার বুধবার রাতে রাসেলসহ তার বাহিনীর সদস্যরা ইমন ও শাহরিয়ার জয়ের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় ইমন ও জয়কে ছুরিকাঘাত করা হয়। পরে তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন।
সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. মশিউর রহমান জানান, নিহত ইমন ও রাজুসহ উভয় গ্রুপের সদস্যদের ছিনতাই ও অপহরণের মামলায় র‌্যাব-১১ গ্রেপ্তার করেছিল। এই গ্রেপ্তারের জন্য তারা একে অপরকে দায়ী করে আসছিল। এ নিয়ে তাদের মধ্যে দ্ব›দ্ব সৃষ্টি হয়। পরে ইমন ও জয়কে মারধর এবং ছুরিকাঘাত করা হয়। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার ইনমকে মৃত ঘোষণা করেন। একই ঘটনায় আহত জয় চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় অভিযুক্ত রাজুকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়