ডাকসু নির্বাচন ঘিরে পদাবনতি : স্বপদে ফিরছেন ঢাবি শিক্ষক শবনম

আগের সংবাদ

ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ১১ আরোহীর মৃত্যু, দায় কার : গেটম্যানের অনুপস্থিতি নাকি মাইক্রোবাস চালকের অবহেলা > গেটম্যান নাজিম আটক

পরের সংবাদ

প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় ছাত্রদল নেতা গ্রেপ্তার

প্রকাশিত: জুলাই ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২৯, ২০২২ , ১২:১৯ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার অভিযোগের মামলায় কক্সবাজারের পেকুয়া উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ফরহাদ হোছাইনকে (২৮) গ্রেপ্তার করেছে র‌্যাব। গত বুধবার নগরীর কর্ণফুলী থানার শাহ আমানত সেতু এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। কক্সবাজারে এক সম্মেলনে দেয়া বক্তব্যে প্রধানমন্ত্রীকে কটূক্তি করা হয়েছে বলে মামলায় অভিযোগ করা হয়। ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করা হয়।
র‌্যাব সূত্র জানায়, গত ১৬ জুলাই কক্সবাজারের পেকুয়ায় মগনামা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বিএনপির সহযোগী সংগঠন মহিলা দলের সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মন্ত্রিসভার সদস্য ও আওয়ামী লীগ নিয়ে কটূক্তি করে বক্তব্য দেয়ার অভিযোগ ওঠে ছাত্রদল নেতা ফরহাদ হোছাইনের বিরুদ্ধে।
এ সংক্রান্ত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম তার বিরুদ্ধে গত ১৯ জুলাই ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোছাইন, মগনামা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইউনুস চৌধুরী ও ফরহাদ হোছাইনসহ পাঁচজনকে আসামি করা হয়।
র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (জনসংযোগ) মো. নুরুল আবছার বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের হওয়া মামলায় র‌্যাব গোয়েন্দা নজরদারি শুরু করে। মামলার আসামি উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ফরহাদ কক্সবাজার থেকে পালিয়ে চট্টগ্রাম নগরীতে আসার পথে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়। তাকে পেকুয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়