ডাকসু নির্বাচন ঘিরে পদাবনতি : স্বপদে ফিরছেন ঢাবি শিক্ষক শবনম

আগের সংবাদ

ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ১১ আরোহীর মৃত্যু, দায় কার : গেটম্যানের অনুপস্থিতি নাকি মাইক্রোবাস চালকের অবহেলা > গেটম্যান নাজিম আটক

পরের সংবাদ

এমিরেটস এয়ারলাইন্সে দেখা যাবে ‘কৃষকের ঈদ আনন্দ’

প্রকাশিত: জুলাই ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২৯, ২০২২ , ১২:২০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : এমিরেটস এয়ারলাইন্সে ১ আগস্ট থেকে দেখা যাবে দেশের কৃষকদের সবচেয়ে জনপ্রিয় অনুষ্ঠান ‘কৃষকের ঈদ আনন্দ’। কৃষি উন্নয়ন ও গণমাধ্যমব্যক্তিত্ব শাইখ সিরাজের রচনা, পরিচালনা ও উপস্থাপনায় জনপ্রিয় এই অনুষ্ঠানটি এমিরেটসের সব ফ্লাইটে উপভোগ করবেন সারা বিশ্বের যাত্রীরা। গতকাল বৃহস্পতিবার দুপুরে চ্যানেল আই ভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়।
সংবাদ সম্মেলনে এমিরেটসের এরিয়া ম্যানেজার মোহাম্মদ আল হামাদী বলেন, বাংলাদেশের সংস্কৃতিকে বিশ্বে ছড়িয়ে দিতে এ অনুষ্ঠান গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। ২০০৭ সাল থেকে প্রথম আন্তর্জাতিক এয়ারলাইন্স হিসেবে এমিরেটস তাদের ফ্লাইটে বাংলা চলচ্চিত্র প্রচার শুরু করে, যার বেশির ভাগই ইমপ্রেস টেলিফিল্মের ছবি। এবার কৃষকের ঈদ আনন্দ যুক্ত হওয়ায় বিশ্বব্যাপী বাংলা সংস্কৃতি আরো ছড়িয়ে যাবে। আমার বিশ্বাস শুধু বাংলাদেশি নয়, বিশ্বের বিভিন্ন দেশের যাত্রীরা অনুষ্ঠানটি উপভোগ করবেন। আগামীতে ইমপ্রেস টেলিফেল্ম নির্মিত আরো অনেক অনুষ্ঠান এমিরেটসের ফ্লাইটে প্রদর্শন করা হবে বলেও জানান তিনি। কৃষকের ঈদ আনন্দের নির্মাতা শাইখ সিরাজ বলেন, এমিরেটসের ফ্লাইটে কৃষকের ঈদ আনন্দ প্রচারের মধ্য দিয়ে বাংলাদেশের কৃষক তার নিজ গণ্ডি পেরিয়ে বিশ্বের কাছে ছড়িয়ে গেল।
২০০৬ সাল থেকে দেশের টেলিভিশনের যুক্ত হয়েছে কৃষকদের নিয়ে প্রথম নির্মিত ও জনপ্রিয় অনুষ্ঠান কৃষকের ঈদ আনন্দ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়