গাইবান্ধার নশরৎপুর : আড়াইশ পরিবার পাবে প্রধানমন্ত্রীর উপহারের ঘর

আগের সংবাদ

ড. সালেহউদ্দিন আহমেদ : চ্যালেঞ্জের সামনে দেশের অর্থনীতি

পরের সংবাদ

সাভারে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুলাই ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, সাভার (ঢাকা) : সাভারে ২৫ বছর বয়সি অজ্ঞাত এক যুবকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে উপজেলার ভাকুর্তা ইউনিয়নের মোগড়াকান্দার একটি নির্জন স্থান থেকে তার মরদেহ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।
পুলিশ বলছে, সকালে মোগড়াকান্দার নির্জন স্থানে ওই অজ্ঞাত যুবকের লাশ দেখে স্থানীয়রা সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়।
পুলিশের ধারণা ওই যুবককে দুর্বৃত্তরা শ্বাসরোধ করে হত্যা করেছে এবং মরদেহের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্নও রয়েছে। লাশ গুম করার জন্য নির্জন স্থানে ফেলে গেছেন হত্যাকারীরা। হত্যাকাণ্ডের মোটিভ উদ্ধারে কাজ করছে পুলিশ। এ বিষয়ে সাভার মডেল থানার ভাকুর্তা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শাহ্ আলম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়াও ওই যুবকের নাম পরিচয় জানার চেষ্টা চলছে এবং হত্যা রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। এ বিষয়ে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়