বরিস জনসন : বিয়ের পার্টির পরিকল্পনা বদল

আগের সংবাদ

রপ্তানিতে বিরূপ প্রভাবের শঙ্কা : ইউরোপে মন্দার প্রভাব পড়বে রপ্তানি আয়ে, বিদেশি ক্রেতা ধরে রাখার তাগিদ অর্থনীতিবিদদের

পরের সংবাদ

গাইবান্ধার নশরৎপুর : আড়াইশ পরিবার পাবে প্রধানমন্ত্রীর উপহারের ঘর

প্রকাশিত: জুলাই ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের নশরৎপুর এলাকায় গতকাল মঙ্গলবার ভূমিহীন ও গৃহহীন অসহায় মানুষের জন্য আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণকাজ পরিদর্শন করেন প্রধানমন্ত্রী কার্যালয়ের মহাপরিচালক মো. আহসান কিবরিয়া সিদ্দিক। এ এলাকায় ২৫০টি পরিবার পাবে প্রধানমন্ত্রীর উপহারের ঘর।
পরিদর্শনকালে জেলা প্রশাসক মো. অলিউর রহমান, সদর নির্বাহী অফিসার মো. শরীফুল আলম, এনডিসি মো. জুয়েল মিয়া, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আনিছুর রহমান, গাইবান্ধা প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদুর রহমান স্বপন প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রধানমন্ত্রী কার্যালয়ের মহাপরিচালক বলেন, আগামী ২১ জুলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীনদের মধ্যে ঘর হস্তান্তর করবেন। অনুষ্ঠানের মাধ্যমে সারাদেশে একযোগে ২৬ হাজার ঘর হস্তান্তর করা হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রীর চিন্তা-চেতনা থেকে ঠিকানাবিহীন অসহায় মানুষের মধ্যে ঘর প্রদান করা হবে।
জেলা প্রশাসক জানিয়েছেন, ২১ জুলাই সদর উপজেলার নশরৎপুর এলাকায় ২৫০টি ঘরের কবুলিয়াত দলিল, নামজারি খতিয়ান, ডিসিআরের কপি এবং ঘর প্রদানের সনদ সুবিধাভোগীদের হাতে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়