গাইবান্ধার নশরৎপুর : আড়াইশ পরিবার পাবে প্রধানমন্ত্রীর উপহারের ঘর

আগের সংবাদ

ড. সালেহউদ্দিন আহমেদ : চ্যালেঞ্জের সামনে দেশের অর্থনীতি

পরের সংবাদ

মদনে মানববন্ধন : হাফিজুলের খুনিদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবি

প্রকাশিত: জুলাই ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মদন (নেত্রকোনা) প্রতিনিধি : মদনে শিক্ষানবিস আইনজীবী হাফিজুল হক চৌধুরীর হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল বুধবার প্রেস ক্লাবের সামনের সড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা। এ সময় বক্তারা বলেন, ৭ জুলাই প্রকাশ্যে নৃশংসভাবে হাফিজুল হক চৌধুরীকে হত্যা করা হলেও অদ্যাবধি কোনো আসামি গ্রেপ্তার হয়নি। ক্ষোভ প্রকাশ করে অনতিবিলম্বে দোষীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জোর দাবি জানান।
কর্মসূচিতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক আক্কাস উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, বীর মুক্তিযোদ্ধা পালিশ চৌধুরী, জেলা ছাত্রলীগ সহসভাপতি দেওয়ান রানা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি জাকির হোসেন, প্রভাষক নূরে আলম সিদ্দিকী, হেল্পিং সোসাইটির সভাপতি সানোয়ার হোসাইন, সাবেক সভাপতি আল আমিন, নিহতের বাবা এমদাদুল হক চৌধুরী, মা সাবেক ভাইস চেয়ারম্যান স্বপ্না বেগম চৌধুরী, ভাই মাফিছুল হক চৌধুরী প্রমুখ। মানববন্ধন শেষে স্বরাষ্ট্রমন্ত্রীর বরাবর একটি স্মারকলিপি ইউএনও মাধ্যমে দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়