গাইবান্ধার নশরৎপুর : আড়াইশ পরিবার পাবে প্রধানমন্ত্রীর উপহারের ঘর

আগের সংবাদ

ড. সালেহউদ্দিন আহমেদ : চ্যালেঞ্জের সামনে দেশের অর্থনীতি

পরের সংবাদ

পাওনা টাকা দেয়ার কথা বলে ডেকে নিয়ে হত্যা

প্রকাশিত: জুলাই ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুড়িগ্রাম : নাগেশ্বরীতে পাওনা টাকা দেয়ার কথা বলে বাড়ি থেকে মোটরসাইকেলে তুলে নিয়ে সফিকুল ইসলাম নামের একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল বুধবার নাগেশ্বরী থানায় অভিযুক্ত খোকনের নাম উল্লেখ করে একাধিক ব্যক্তির বিরুদ্ধে মামলা করেছেন সফিকুলের স্ত্রী সামছুন্নাহার।
নিহতের ভাই ও ভাতিজা জানান, উপজেলার হাসনাবাদ ইউনিয়নের মৃত আজগার আলী আজাদের ছেলে খোকনের মাদক ব্যবসার ভারী হিসেবে কাজ করতেন কালিগঞ্জ ইউনিয়নের মনেয়ার পাড় এলাকার মৃত শমসের আলীর ছেলে সফিকুল ইসলাম।
বেশ কিছুদিন ধরে সফিকুলকে মালামাল পরিবহনের টাকা দিচ্ছিল না খোকন। এ কারণে সে কাজ বন্ধ করে দেয় এবং তাকে টাকা না দেয়ায় তার মাদক ব্যবসার সব গুমর ফাঁস করে দেয়ার হুমকি দেয় সফিকুল। এরই জেরে ঈদের তৃতীয় দিন মঙ্গলবার বিকাল বেলা খোকন একজনকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে সফিকুল ইসলামের বাড়িতে যায়।
তারা জোরপূর্বক সফিকুলকে বাড়ি থেকে মোটরসাইকেলে তুলে নিয়ে গিয়ে ব্যাপারীহাটে নিজের মৎস্য খামারে বেধড়ক পিটিয়ে মুমূর্ষু অবস্থায় অটোতে করে বাড়ি পাঠিয়ে দেয়। ওই অবস্থায় সফিকুলকে কুড়িগ্রাম সদর হাসপাতালে নিলে রাত সাড়ে ৩টার দিকে তিনি মারা যান। নাগেশ্বরী থানার ওসি (তদন্ত) তানভীরুল ইসলাম জানান, মামলা হয়েছে। আসামি ধরার চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়