গাইবান্ধার নশরৎপুর : আড়াইশ পরিবার পাবে প্রধানমন্ত্রীর উপহারের ঘর

আগের সংবাদ

ড. সালেহউদ্দিন আহমেদ : চ্যালেঞ্জের সামনে দেশের অর্থনীতি

পরের সংবাদ

চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু : চান্দিনা মহিচাইল ইউপি নির্বাচন স্থগিত

প্রকাশিত: জুলাই ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি : চান্দিনা উপজেলার মহিচাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এ কে এম রুহুল আমিন ভূঁইয়ার (৫৭) মৃত্যু হয়েছে। গত সোমবার রাত সাড়ে ১২টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু হয়। তার মৃত্যুতে ওই ইউনিয়ন পরিষদে নির্বাচন স্থগিত করা হয়েছে। আগামী ২৭ জুলাই ওই ইউনিয়নের ভোটগ্রহণের কথা ছিল। সাবেক চেয়ারম্যান ও উপজেলা কৃষক লীগ সাধারণ সম্পাদক রুহুল আমিন ভূঁইয়া এবারের মহিচাইল ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে আনারস প্রতীক নিয়ে প্রতিদ্ব›িদ্বতা করছিলেন। তিনি মহিচাইল ইউনিয়নের পরচঙ্গা গ্রামের বাসিন্দা। মহিচাইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বর্তমান নির্বাচনে নৌকা প্রতীকের আওয়ামী লীগ প্রার্থী আবু মুছা মজুমদার জানান, নির্বাচনী প্রচারণা শেষে বাড়িতে যাওয়ার পরপরই হঠাৎ বুকে প্রচণ্ড ব্যথা অনুভব হওয়ায় তাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।
চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক শিমুল রঞ্জন দে বিষয়টি নিশ্চিত করে বলেন, হাসপাতালে আনার আগেই তিনি মৃত্যুবরণ করেছেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বকসী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুনতাকিম আশরাফ টিটুসহ নেতাকর্মী ও সমর্থকরা। উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং আহসান হাবিব জানান, প্রার্থীর মৃত্যুতে রিটার্নিং কর্মকর্তা হিসেবে চেয়ারম্যান পদের নির্বাচন স্থগিত করেছি। অন্যান্য পদের নির্বাচন হবে কিনা সে বিষয়ে কমিশন সিদ্ধান্ত নেবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়