গাইবান্ধার নশরৎপুর : আড়াইশ পরিবার পাবে প্রধানমন্ত্রীর উপহারের ঘর

আগের সংবাদ

ড. সালেহউদ্দিন আহমেদ : চ্যালেঞ্জের সামনে দেশের অর্থনীতি

পরের সংবাদ

অতিরিক্ত ভাড়া নেয়ায় ৫ পরিবহনকে জরিমানা : মানিকগঞ্জ

প্রকাশিত: জুলাই ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মানিকগঞ্জ প্রতিনিধি : যাত্রীবাহী পরিবহনে ভাড়ার তালিকা প্রদর্শন না করে অতিরিক্ত ভাড়া আদায়ের কারণে পাঁচ পরিবহনকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এ অভিযান পরিচালনা করে।
এ সময় লেগুনা পরিবহনের চালক সাব্বির মিয়াকে ১ হাজার টাকা, যাত্রী সেবা পরিবহনের দুই চালক আবু রায়হানকে ৫০০ এবং আরিফ হোসেনকে ২ হাজার টাকা, পদ্মা দ্রুত গতি পরিবহনের মো. রুবেলকে তিন হাজার টাকা এবং শুভযাত্রা পরিবহনের চালক তুহিনকে ৫০০ টাকা জরিমানা করা হয়।
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল বলেন, অতিরিক্ত ভাড়া নেয়ার অভিযোগে ঢাকা-আরিচা মহাসড়কে সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত অভিযান চালানো হয়। ভাড়ার তালিকা প্রদর্শন না করে অতিরিক্ত ভাড়া আদায়ের দায়ে পাঁচটি গণপরিবহনকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।
অভিযানে জেলা বিআরটিএর মেকানিক্যাল অ্যাসিস্ট্যান্ট সাইদুল ইসলাম সুমন, ক্যাবের সাধারণ সম্পাদক এ বি এম শামসুন্নবী তুলিপ এবং সদর থানা পুলিশ সহযোগিতা করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়