বরিস জনসন : বিয়ের পার্টির পরিকল্পনা বদল

আগের সংবাদ

রপ্তানিতে বিরূপ প্রভাবের শঙ্কা : ইউরোপে মন্দার প্রভাব পড়বে রপ্তানি আয়ে, বিদেশি ক্রেতা ধরে রাখার তাগিদ অর্থনীতিবিদদের

পরের সংবাদ

কমলনগরে স্কুলের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

প্রকাশিত: জুলাই ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কমলনগর (ল²ীপুর) প্রতিনিধি : কমলনগর উপজেলার ফলকন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী গত সোমবার অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত এ পুনর্মিলনীতে বিদ্যালয়ের ১৯৮৮-২১ ব্যাচের শিক্ষার্থীরা অংশ নেন। স্কুলজীবন শেষে জীবনের প্রয়োজনে বিভিন্ন কর্মক্ষেত্রে দেশ-বিদেশে ব্যস্ত হয়ে পড়া সকলে প্রাণের টানে মিলিত হওয়ায় অনুষ্ঠানে সৃষ্টি হয় এক আনন্দঘন পরিবেশের।
দিনব্যাপী এ অনুষ্ঠানে স্মৃতিচারণ, প্রতিষ্ঠার পর থেকে বিদ্যালয়ে কর্মরত শিক্ষক ও পরিচালনা কমিটির সদস্যদের সম্মাননা ক্রেস্ট প্রদান, র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ও চরফলকন ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন বাঘা, প্রধান শিক্ষক আবু জাকের, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম নুরুল আমিন রাজু, পরিচালনা কমিটির সাবেক সভাপতি মো. জামাল উদ্দিন, সদস্য শাহজাহান মাস্টার, সাবেক শিক্ষার্থী আবু তাহের ফরাজী, এ এইচ এম ফারুক, এডভোকেট মো. সেলিম, মো. মাইনউদ্দিন, জামাল হোসেন, ইউছুফ কামাল, বেলাল হোসেন জুয়েল ও মাকসুদ আলম প্রমুখ স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন।
অনুষ্ঠানের আয়োজকরা জানান, বিদ্যালয়ের সব ব্যাচের শিক্ষার্থীকে নিয়ে একটি ট্রাস্ট গঠন করা হবে। এর মাধ্যমে ভবিষ্যতে বৃহৎ পরিসরে এ ধরনের অনুষ্ঠানের আয়োজন করার পাশাপাশি বিদ্যালয় সংশ্লিষ্ট বিভিন্ন কল্যাণমূলক কাজ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়