অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে দেড় লাখ টাকা খোয়া ব্যবসায়ীর

আগের সংবাদ

কুরবানির পশুর হাট জমজমাট :

পরের সংবাদ

কালীগঞ্জ পৌরসভা : ৬০ কোটি টাকার বাজেট ঘোষণা

প্রকাশিত: জুলাই ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : কালীগঞ্জ পৌরসভার ২০২২-২৩ অর্থবছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে কালীগঞ্জ পৌর মিলনায়তনে কোনো কর আরোপ ছাড়াই ৫৯ কোটি ৫১ লাখ ৮০ হাজার ৮৬২ টাকার বাজেট ঘোষণা করা হয়।
কালীগঞ্জ পৌরসভা কর্তৃক আয়োজিত বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি।
পৌর মেয়র এস এম রবীন হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসসাদিকজামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ এম আবুবকর চৌধুরী উপস্থিত ছিলেন।
জানা গেছে, ২০২২-২৩ সালে রাজস্ব খাতে পূর্ব জেরসহ আয় ধরা হয়েছে ৭ কোটি ২ লাখ ৪৪ হাজার ৮৩১ টাকা আর ব্যয় ধরা হয়েছে ৬ কোটি ৬৪ লাখ ৭৭ হাজার টাকা, উদ্বৃত্ত থাকবে ৩৭ লাখ ৬৭ হাজার ৮৩১ টাকা। উন্নয়ন খাতে সর্বমোট আয় ধরা হয়েছে ৫২ কোটি ৪৯ লাখ ৩৬ হাজার ৩১ টাকা। আর ব্যয় ধরা হয়েছে ৫২ কোটি ৪৪ লাখ টাকা, এর মধ্যে উদ্বৃত্ত থাকবে ৫ লাখ ৩৬ হাজার ৩১ টাকাসহ সর্বমোট ৫৯ কোটি ৫১ লাখ ৮০ হাজার ৮৬২ টাকার কালীগঞ্জ পৌরসভার বাজেট ঘোষণা করেন।
বাজেট ঘোষণা করেন কালীগঞ্জ পৌরসভার মেয়র এস এম রবীন হোসেন। এ সময় কালীগঞ্জ থানার ওসি মো. আনিসুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পৌর নির্বাহী কর্মকর্তা মো. মিলন মিঞা, প্রশাসনিক কর্মকর্তা মো. মাসুদুজ্জামান, সহকারী প্রকৌশলী মুন্নুর আহমেদ, হিসাবরক্ষক দুলাল মোড়লসহ পৌরসভার সাধারণ ও সংরক্ষিত আসনের কাউন্সিলর ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়