ইভ্যালির রাসেল ও শামীমার বিরুদ্ধে আরেক মামলা

আগের সংবাদ

জ্বালানির অভাবে বিদ্যুৎ ঘাটতি : রাজধানীসহ সারাদেশে ঘণ্টায় ঘণ্টায় লোডশেডিং > ঈদের পরই বাড়ছে বিদ্যুতের দাম > স্পট মার্কেট থেকে এলএনজি কেনা বন্ধে সংকট বেড়েছে

পরের সংবাদ

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে দেড় লাখ টাকা খোয়া ব্যবসায়ীর

প্রকাশিত: জুলাই ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন মো. মিলন (৫৪) নামের এক ব্যবসায়ী। এ সময় অজ্ঞান পার্টির সদস্যরা তার কাছে থাকা দেড় লাখ টাকা নিয়ে গেছে বলে অভিযোগ অচেতন ব্যক্তির স্ত্রী। গতকাল সোমবার দুপুর পৌনে ২টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে পাকস্থলী ওয়াশের পর মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়।
অচেতন ব্যক্তির স্ত্রী নাসরিন সুলতানা বলেন, আমার স্বামীর যাত্রাবাড়ী হাজি ইউনুস সুপার মার্কেটে একটি দোকান রয়েছে।
আজ (গতকাল) ব্যাংক থেকে টাকা উঠিয়ে পুরান ঢাকার চকবাজারে মাল কেনার জন্য যাওয়ার পথে অজ্ঞান পার্টির সদস্যরা ডাবের সঙ্গে নেশাজাতীয় কিছু খাইয়ে অচেতন করে তার কাছে থাকা ১ লাখ ৫০ হাজার টাকা নিয়ে যায়। খবর পেয়ে আমরা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসি।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, যাত্রাবাড়ী এলাকা থেকে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া এক ব্যবসায়ীকে ঢামেক নিয়ে আসা হয়েছিল। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়