বিশেষ অধিকার ক্ষুণ্ন : এমপি হারুনের নোটিস নাকচ করলেন স্পিকার

আগের সংবাদ

ঢাকার তৃণমূলে আ.লীগের পদ পেলেন ৫৪ হাজার কর্মী : থানা-ওয়ার্ডে পদ পাচ্ছেন আরো সাড়ে ১২ হাজার > সংগঠন গোছাতে মাঠ চষে বেড়াচ্ছেন নগর নেতারা

পরের সংবাদ

মৌলভীবাজার : সিএনজিচালককে গলা কেটে হত্যা

প্রকাশিত: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) : মৌলভীবাজারের শ্রীমঙ্গলের কাকিয়া বাজার এলাকা থেকে এক সিএনজি অটোচালকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
নিহত মো. জামু মিয়া (৪৫) উপজেলার কালাপুর ইউনিয়নের সিরাজনগর গ্রামের শান্তিপাড়া এলাকার মৃত বারিক মিয়ার ছেলে।
শ্রীমঙ্গল থানার ওসি হুমায়ুন কবির জানান, গতকাল সকালে এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ভোর রাতে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে গলা কেটে হত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ।
ওসি বলেন, নিহতের পরিবারের সঙ্গে আলাপ করে জানা গেছে, জামু মিয়া খুব ভোরে বাড়ি থেকে বেরিয়ে যান। তিনি সুদের ব্যবসা করতেন বলে এলাকাবাসীর কাছ থেকে জানা গেছে। নিহতের ভাতিজা জসিম আহমদ জানান, জামু মিয়া বর্তমানে সিএনজি অটো চালানো কমিয়ে বর্গাচাষি হিসেবে কৃষিকাজ করতেন। তিনি বিয়ে করেছেন ২টি। মৃত্যুর আগে ২য় স্ত্রীর সঙ্গে সংসার করছিলেন।
শ্রীমঙ্গল থানার ওসি শামীম অর রশিদ তালুকদার জানান, এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আসামিদের গ্রেপ্তার করতে মাঠে নেমেছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়