বিশেষ অধিকার ক্ষুণ্ন : এমপি হারুনের নোটিস নাকচ করলেন স্পিকার

আগের সংবাদ

ঢাকার তৃণমূলে আ.লীগের পদ পেলেন ৫৪ হাজার কর্মী : থানা-ওয়ার্ডে পদ পাচ্ছেন আরো সাড়ে ১২ হাজার > সংগঠন গোছাতে মাঠ চষে বেড়াচ্ছেন নগর নেতারা

পরের সংবাদ

মঠবাড়িয়া : বীর মুক্তিযোদ্ধার জমিতে ঘর তুলতে বাধা

প্রকাশিত: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : মঠবাড়িয়ায় এক বীর মুক্তিযোদ্ধা ও তার পরিবারকে ঘর তুলতে বাধা এবং বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানির অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী বীর মুক্তিযোদ্ধা প্রতিকার চেয়ে গতকাল মঙ্গলবার দুপুরে মঠবাড়িয়া প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেছেন।
লিখিত বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন জানান, তিনি ২০০৯ ও ২০১০ সালে মিরুখালী বাজারের দক্ষিণ পাশে নাপিতখালী মৌজায় গণেশ চন্দ্র হাওলাদার, তোফাজ্জেল হাওলাদার ও মুজাহার হাওলাদারের কাছ থেকে ১.৬১ একর জমি সাব-কবলা মূলে ক্রয় করে ভোগ দখল করে আসছেন। ওই জমিতে তার ছেলের জন্য বসতঘর তুলতে গেলে একই এলাকার রমনী বেপারীর ছেলে শুভ বেপারী ও তার লোকজন ঘর তুলতে বাধা দেন। এছাড়া তার লক্ষাধিক টাকার গাছ প্রতিপক্ষরা কেটে নিয়ে যায়। এ বিষয়ে আদালতে মামলা দায়ের করা হয়েছে।
মোয়াজ্জেম হোসেন আরো জানান, তিনি উপজেলার মিরুখালী ইউনিয়নের দুবারের নির্বাচিত ইউপি সদস্য। তার প্রতিদ্ব›দ্বী রাজনৈতিক গ্রুপের ইন্ধনে প্রতিপক্ষরা বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ দিয়ে তাদের হয়রানি করে আসছে। তিনি ন্যায় বিচারের জন্য প্রশাসনের পদক্ষেপ দাবি জানিয়েছেন।
সংবাদ সম্মেলনে সমাজসেবক মো. মজিবর রহমান ফরাজী, দলিল লেখক জমাদ্দার সিদ্দিক, বীর মুক্তিযোদ্ধার ছোট ছেলে মো. নুরুল হুদা আলীম প্রমুখ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে অভিযুক্ত শুভ বেপারীর মুঠোফোনে একাধিকবার ফোন করলেও তিনি কল রিসিভ করেননি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়