বিশেষ অধিকার ক্ষুণ্ন : এমপি হারুনের নোটিস নাকচ করলেন স্পিকার

আগের সংবাদ

ঢাকার তৃণমূলে আ.লীগের পদ পেলেন ৫৪ হাজার কর্মী : থানা-ওয়ার্ডে পদ পাচ্ছেন আরো সাড়ে ১২ হাজার > সংগঠন গোছাতে মাঠ চষে বেড়াচ্ছেন নগর নেতারা

পরের সংবাদ

পরকীয়ার জেরে যুবকের দুই কব্জি কর্তন : পলাশ

প্রকাশিত: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পলাশ (নরসিংদী) প্রতিনিধি : পরকীয়ার জের ধরে ডেকে এনে দা দিয়ে কুপিয়ে হাদিউল্লাহ (২৩) নামে এক যুবকের দুই হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করে দেয়ার অভিযোগ উঠেছে শেখ জালাল মিয়া ও তার ভাতিজা সাজ্জাদ নামে দুজনের বিরুদ্ধে। গত সোমবার রাতে পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের নোয়াকান্দা গ্রামে এ ঘটনা ঘটে।
হাদিউল্লাহ শিবপুর উপজেলার বাড়িগাঁও গ্রামের মোরশেদ মিয়ার ছেলে। শেখ জালাল মিয়া নোয়াকান্দা গ্রামের আক্কাছ মিয়ার ছেলে ও সম্পর্কে হাদিউল্লার চাচির দুলাভাই।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, হাদিউল্লাহর চাচা বিদেশে থাকার সুযোগে চাচি বৃষ্টি আক্তারের সঙ্গে দীর্ঘদিন ধরে তার পরকীয়ার সম্পর্ক চলে আসছিল। এ নিয়ে প্রায় সময়ই হাদিউল্লার সঙ্গে পরিবারের সদস্যদের মধ্যে ঝগড়া হতো। বিষয়টি নিয়ে তার গ্রামের বাড়িতে সালিশ-দরবারও হয়েছিল। বৃষ্টি আক্তার অভিযুক্ত শেখ জালালের দূর সম্পর্কের শালি। সেই সুবাদে গত সোমবার সন্ধ্যায় জালাল মিয়া হাদিউল্লাহকে তার নিজ বাড়ি নোয়াকান্দায় ডেকে নেন। সেখানে হাদিউল্লাহ রাত্রিযাপন করে। পরে গভীর রাতে হাদিউল্লাহকে বলা হয় ডিবি পুলিশ বাড়িতে রেইড দিয়েছে। এ কথা বলে নোয়াকান্দা থেকে দড়িচরগামী রাস্তার মাঝ বরাবর একটি কলাবাগানের ঝোঁপে নিয়ে হাদিউল্লাহকে হাত-পা ও মুখ বেঁধে দা দিয়ে কুপিয়ে দুই হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করে ফেলে জালাল মিয়া ও তার ভাতিজা সাজ্জাদ। চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। পলাশ থানার ওসি ইলিয়াছ বলেন, পরকীয়ার জেরে এ ঘটনা ঘটতে পারে। এছাড়া শেখ জালাল একজন শীর্ষ ডাকাত দলের সদস্য। তার নামে একাধিক ডাকাতি মামলা রয়েছে। বিষয়টি গুরুত্বসহকারে দেখা হচ্ছে। তদন্ত চলছে। মামলা প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়