বিশেষ অধিকার ক্ষুণ্ন : এমপি হারুনের নোটিস নাকচ করলেন স্পিকার

আগের সংবাদ

ঢাকার তৃণমূলে আ.লীগের পদ পেলেন ৫৪ হাজার কর্মী : থানা-ওয়ার্ডে পদ পাচ্ছেন আরো সাড়ে ১২ হাজার > সংগঠন গোছাতে মাঠ চষে বেড়াচ্ছেন নগর নেতারা

পরের সংবাদ

ধামইরহাট : প্রেসিডেন্টস অ্যাওয়ার্ড পেলেন ২ শিক্ষার্থী

প্রকাশিত: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : প্রেসিডেন্টস স্কাউট অ্যাওয়ার্ড পেয়েছে ধামইরহাটের আলমপুর ইউনিয়নের ভেড়ম উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র মো. জাহানুর ইসলাম ও মো. মওদুদ আহমেদ।
গত সোমবার বিকালে বাংলাদেশ স্কাউট জাতীয় কাউন্সিলের ৫০তম (সুবর্ণজয়ন্তী) বার্ষিক সাধারণ সভা শেষে ঢাকায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ভার্চুয়ালি যোগ হয়ে তাদের এ অ্যাওয়ার্ড প্রদান করেন বাংলাদেশ স্কাউটের চিফ স্কাউট ও রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ।
অ্যাওয়ার্ডপ্রাপ্ত মো. জাহানুর ইসলাম উপজেলার বীরগ্রামের শরীরচর্চা শিক্ষক ও স্কাউটের ইউনিট লিডার মো. নুরুজ্জামান হোসেনের ছেলে। সে নজিপুর সরকারি কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষা দেবে। অপর শিক্ষার্থী মো. মওদুদ আহমেদ ভেড়ম গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে। সে নওগাঁ সরকারি ডিগ্রি কলেজ থেকে এবারের এইচএসসি পরীক্ষার্থী।
মো. জাহানুর ইসলাম ও মো. মওদুদ আহমেদ বিদ্যালয়ের স্কাউট দলের সঙ্গে জড়িত। তারা স্কাউটের মাধ্যমে বিভিন্ন ধরনের সচেতনতামূলক কাজ করছে। এরই ধারাবাহিকতায় গত ২০১৯ সালে তারা প্রেসিডেন্টস স্কাউট অ্যাওয়ার্ড লাভের জন্য স্কাউটের বিভিন্ন পরীক্ষায় কৃতিত্বে সঙ্গে উত্তীর্ণ হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়