বিশেষ অধিকার ক্ষুণ্ন : এমপি হারুনের নোটিস নাকচ করলেন স্পিকার

আগের সংবাদ

ঢাকার তৃণমূলে আ.লীগের পদ পেলেন ৫৪ হাজার কর্মী : থানা-ওয়ার্ডে পদ পাচ্ছেন আরো সাড়ে ১২ হাজার > সংগঠন গোছাতে মাঠ চষে বেড়াচ্ছেন নগর নেতারা

পরের সংবাদ

ঝিকরগাছা : পদ্মা সেতু উদ্বোধন হওয়ায় আনন্দ মিছিল

প্রকাশিত: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি : বহুল প্রতীক্ষিত পদ্মা সেতু উদ্বোধন করায় ঝিকরগাছায় আনন্দ মিছিল, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে পদ্মা সেতু উদ্বোধন করার পর গত সোমবার এই আনন্দ মিছিলের আয়োজন করে ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগ ও সব অঙ্গসংগঠন।
মিছিল শুরুর আগে উপজেলা মোড়ে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) অধ্যাপক ডা. মো. নাসির উদ্দিন। উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামালের সভাপতিত্বে বক্তব্য রাখেন- সহসভাপতি চৌধুরী রমজান শরিফ বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, সাবেক আইনবিষয়ক সম্পাদক এড. আব্দুল কাদের আজাদ, সাবেক যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক শেখ নাছিমুল হাবিব শিপার, ছাত্রলীগের সাবেক সভাপতি ও সম্পাদক রফিকুল ইসলাম বাপ্পী, ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, উপজেলা ছাত্রলীগের সভাপতি এহসানুল হাবীব শিপলু, সাধারণ সম্পাদক কামাল হোসেন।
আলোচনা অনুষ্ঠান শেষে উপজেলা মোড় থেকে আনন্দ মিছিল করা হয়। মিছিলটি যশোর-বেনাপোল মহাসড়ক দিয়ে ঝিকরগাছা বাজার প্রদক্ষিণ করে পারবাজার হয়ে আবার উপজেলা মোড়ে এসে শেষ হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়