বিশেষ অধিকার ক্ষুণ্ন : এমপি হারুনের নোটিস নাকচ করলেন স্পিকার

আগের সংবাদ

ঢাকার তৃণমূলে আ.লীগের পদ পেলেন ৫৪ হাজার কর্মী : থানা-ওয়ার্ডে পদ পাচ্ছেন আরো সাড়ে ১২ হাজার > সংগঠন গোছাতে মাঠ চষে বেড়াচ্ছেন নগর নেতারা

পরের সংবাদ

চট্টগ্রাম বন্দর : ওয়াচম্যান নিয়োগে অনিয়মের অভিযোগ

প্রকাশিত: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম বন্দরে দেশি-বিদেশি জাহাজের ওয়াচম্যান বা পাহারাদার নিয়োগ দেয়ার ক্ষেত্রে অনিয়ম ও উচ্চ আদালতের রায়কে অমান্য করার অভিযোগ এনেছে চট্টগ্রাম বন্দর মেরিন কন্ট্রাক্টর পাহারাদার কল্যাণ সমিতি। গত রবিবার সকালে চট্টগ্রাম প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মনির হোসেন, সহসভাপতি নিজাম উদ্দিন, মো. সেলিম, সাংগঠনিক সম্পাদক মো. শাহ জামাল, সহ-সাংগঠনিক সম্পাদক মো. গিয়াস উদ্দিন
প্রমুখ।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সমিতির সভাপতি মনোয়ার আলী রানা বলেন, চট্টগ্রাম বন্দরে কিছু অসাধু কর্মকর্তা অর্থের বিনিময়ে অবৈধভাবে সর্বোচ্চ আদালতের রায়কে তোয়াক্কা না করে ওয়াচম্যান নিয়োগ দিচ্ছেন। এই অনৈতিক কার্যক্রমে চট্টগ্রাম বন্দরের ভাবমূর্তি বিনষ্ট হচ্ছে এবং বন্দরকে শ্রম অসন্তোষের দিকে ঠেলে দিচ্ছে।
এ সময় সর্বোচ্চ আদালতের রায়কে পদদলিত করার অপচেষ্টার বিরুদ্ধে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে চট্টগ্রাম বন্দর মেরিন কন্ট্রাক্টর পাহারাদার কল্যাণ সমিতি।
দ্রুত এ অবৈধ নিয়োগ বন্ধ না করলে এর বিরুদ্ধে কঠোর আন্দোলন
গড়ে তোলার হুঁশিয়ারি দেয়
সমিতি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়