বিশেষ অধিকার ক্ষুণ্ন : এমপি হারুনের নোটিস নাকচ করলেন স্পিকার

আগের সংবাদ

ঢাকার তৃণমূলে আ.লীগের পদ পেলেন ৫৪ হাজার কর্মী : থানা-ওয়ার্ডে পদ পাচ্ছেন আরো সাড়ে ১২ হাজার > সংগঠন গোছাতে মাঠ চষে বেড়াচ্ছেন নগর নেতারা

পরের সংবাদ

কমলনগর : সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় প্রেমিক গ্রেপ্তার

প্রকাশিত: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কমলনগর (ল²ীপুর) প্রতিনিধি : ল²ীপুরের রামগতিতে প্রেমিকাকে মুঠোফোনে ডেকে নিয়ে সংঘবদ্ধভাবে ধর্ষণের অভিযোগে দায়ের হওয়া মামলায় কথিত প্রেমিক জহির উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। গত সোমবার রাতে নোয়াখালী সদর উপজেলার রতনপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।
গ্রেপ্তার জহির উপজেলার পশ্চিম চরকলাকোপা এলাকার আবুল খায়েরের ছেলে। গতকাল মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, চাঁদপুর এলাকার এক তরুণীর সঙ্গে জহিরের প্রেমের সম্পর্ক চলছিল। গত শনিবার সে বিয়ের কথা বলে ওই তরুণীকে মুঠোফোনে রামগতি ডেকে নেয়। গভীর রাতে চরবাদাম এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে জহির তিন বন্ধুসহ ওই তরুণীকে ধর্ষণ করে। এ ঘটনায় ভুক্তভোগী তরুণী বাদী হয়ে গত রবিবার রামগতি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।
রামগতি থানার ওসি মো. আলমগীর হোসেন বলেন, মামলার প্রধান আসামি জহিরকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের ধরতে চেষ্টা অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়