সেন্ট লুসিয়ায় ধীরে এগুগোচ্ছে উইন্ডিজ

আগের সংবাদ

বিধ্বস্ত শহরে ভূতুড়ে নিস্তব্ধতা : আদালতের নিয়মিত বিচারকাজ বন্ধ > অফিসপাড়া নিথর > বন্ধ হাসন রাজা মিউজিয়াম > পথে পথে ক্ষতচিহ্ন

পরের সংবাদ

পদ্মা সেতুতে মোটর সাইকেল চলাচলে নিষেধাজ্ঞা

প্রকাশিত: জুন ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ ঘোষণা করেছে সরকার। আজ সোমবার সকাল ৬টা থেকে এ নিষেধাজ্ঞা কার্যকর করা হবে। গতকাল রবিবার তথ্য অধিদপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ নিষেধাজ্ঞা জারি করে সেতু বিভাগ। বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার সকাল ৬টা থেকে পুনরাদেশ না দেয়া পর্যন্ত পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা বহাল থাকবে।
এর আগে গতকাল রবিবার ভোর থেকেই সব ধরনের যানবাহনের জন্য পদ্মা সেতু খুলে দেয়া হয়। এরপর থেকে সেতুতে মোটরসাইকেল, প্রাইভেট কার, ট্রাক, বাসসহ বিভিন্ন ধরনের যান চলাচল করতে দেখা যায়। তবে মোটরসাইকেলের উপস্থিতি দেখা গেছে সবচেয়ে বেশি। গতকাল পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনাও ঘটে। এতে দুজন মারাত্মক আহত হন। তাদের হাসপাতালে নেয়া হয়। গত শনিবার পদ্মা সেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মাধ্যমে রাজধানীর সঙ্গে দক্ষিণবঙ্গের ২১ জেলার স্বপ্নের দুয়ার খুলে যায়। সেতুর প্রথম টোল দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়