পদ্মা সেতু উদ্বোধন : বুয়েটে ক্লাস বন্ধ থাকবে ২৫ জুন

আগের সংবাদ

বর্ণিল উৎসবে খুলল দখিন দুয়ার

পরের সংবাদ

চবি উপাচার্য পদ্মা সেতুর প্রভাবে উত্তরাঞ্চল আরো সমৃদ্ধ হবে

প্রকাশিত: জুন ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার বলেছেন, পদ্মা সেতু আমাদের জন্য একটি মাইলফলক। রংপুরসহ উত্তরাঞ্চলে যে অভাব ছিল সেটা এখন আর নেই। পদ্মা সেতুর প্রভাবে দেশের উত্তরাঞ্চল অর্থনৈতিকভাবে আরো সমৃদ্ধ হবে। এ উন্নয়ন প্রকল্প এ দেশের মানুষ সারা জীবন মনে রাখবে।
গতকাল নগরের চারুকলা ইনস্টিটিউট মিলনায়তনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তেব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, এই সেতু নির্মাণের মধ্য দিয়ে আমরা অনেক শক্তিশালী এবং আত্মবিশ্বাসী হয়েছি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চবি উপ-উপাচার্য অধ্যাপক বেনু কুমার দে। প্রবন্ধ উপস্থাপন করেন চবি অর্থনীতি বিভাগের অধ্যাপক ও আইকিউএসির পরিচালক ড. মোহাম্মদ আবুল হোসাইন। এ সময় কলা অনুষদের ডিন ইতিহাস বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ মাহবুবুল হক, প্রক্টরিয়াল বডির সদস্য এবং বিভিন্ন বিভাগের শিক্ষকরা উপস্থিত ছিলেন। চবি প্রক্টর ড. রবিউল হাসান ভুঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে চবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এস এম মনিরুল হাসান বলেন, পদ্মা সেতু নির্মাণের মাধ্যমে আজ আমরা গর্ব করার মতো একটি স্থাপনা পেয়েছি। এটা আমাদের অনেক বেশি অনুপ্রাণিত করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়