গ্রেপ্তার ৪ ডাকাত : বন্যার কারণে বেড়ে যেতে পারে ডাকাতি আশঙ্কা পুলিশের

আগের সংবাদ

আ.লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পরের সংবাদ

কমলাপুর আইসিডি : সন্ত্রাসীদের মহড়া ও কাজ বন্ধের হুমকি

প্রকাশিত: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর কমলাপুর রেলস্টেশনের আইসিডি এলাকায় কন্টেইনার ডিপোর ফ্লোর নির্মাণকারী প্রতিষ্ঠান চট্টগ্রামের ইউনুস এন্ড ব্রাদার্স এবং এস এ করপোরেশনের কাজে বাধা দিয়েছে একদল সন্ত্রাসী। গতকাল বুধবার দুপুরে ৩০-৩৫ জনের সন্ত্রাসী বাহিনী সুরক্ষিত ডিপো এলাকায় ঢুকে ফ্লোর নির্মাণকাজ বন্ধ করার হুমকি দেয়। এতে শ্রমিকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পদ্মা সেতুর রেল প্রকল্পের কাজে এ ধরনের সন্ত্রাসী হুমকিতে প্রকল্প সংশ্লিষ্টরা নিরাপত্তাহীনতায় ভুগছেন। ভয়ে কেউ প্রতিবাদ করারও সাহস পাচ্ছেন না। বর্তমানে আইসিডি এলাকায় একটি ওয়ার্কশপ নির্মাণ করছে সাইফ পাওয়ারটেক। সন্ত্রাসীদের মহড়া ও হুমকির ঘটনায় তাদের কর্মীদের মধ্যেও আতঙ্ক বিরাজ করছে।
জানা গেছে, ক্যাসিনোকাণ্ডে কারাবন্দি খালেদ মাহমুদ ভুঁইয়ার ঘনিষ্ঠ লোক পরিচয়ে উজ্জ¦ল নামে একজন ঠিকাদারি প্রতিষ্ঠানের কর্মকর্তাদের ফোন করে কাজ বন্ধ করতে নির্দেশ দিয়ে আসছেন। এরপরও কাজ বন্ধ না হওয়ায় গতকাল দুপুরে তারা ডিপোতে ঢুকে হুমকি দিয়েছেন। সন্ত্রাসীরা ডিপোর পাশে একটি চারতলা ভবনের ছাদে সবসময় আড্ডা জমায় বলেও অভিযোগ রয়েছে।
এ প্রসঙ্গে পদ্মা সেতুর কনসালটেন্ট মো. আল আমিন গতকাল সন্ধ্যায় ভোরের কাগজকে বলেন, এ ঘটনা রেল কর্তৃপক্ষকে জানানো হয়েছে। পদ্মা সেতু প্রকল্পের কর্মকর্তারা ডিপো এলাকা পরিদর্শন করেছেন।
ডিপোর প্রধান নিরাপত্তা কর্মকর্তা আহমেদুল করিম বলেন, দেয়াল ভেঙে ছোট গেট করায় সান্টিং এলাকা দিয়ে কয়েকজন বহিরাগত ডিপোতে ঢুকেছিল। আনসাররা তাদের বের হয়ে যেতে দেখেছে। বহিরাগতরা আর যাতে সেখানে ঢুকতে না পারে সেজন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়