দৈনিক ওঠানামার মধ্যেই বাড়ছে ডেঙ্গু রোগী

আগের সংবাদ

জনগণের সাহসেই পদ্মা সেতু : বন্যার দুর্ভোগ ও ক্ষতি কমাতে সর্বোচ্চ ব্যবস্থা নিয়েছে সরকার > বিএনপির নেতা কে? সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

দুর্ঘটনার কবলে রোনালদোর গাড়ি নেইমারের বিমান

প্রকাশিত: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : স্পেনে দুর্ঘটনার শিকার হয়েছে পর্তুগিজ ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর একটি গাড়ি। দুর্ঘটনার শিকার হওয়া ‘বোগাতি ভেরন’ ব্র্যান্ডের গাড়িটি ২০১৮ সালে ১.৭ মিলিয়ন ইউএস ডলারে কিনেছিলেন রোনালদো, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় পৌনে ১৬ কোটি টাকা। অন্যদিকে বার্বাডোজ থেকে ব্রাজিলে যাওয়ার পথে অজ্ঞাত কারণে জরুরি অবতরণে বাধ্য হয়েছে ব্রাজিলিয়ান তারকা নেইমারের ব্যক্তিগত বিমান।
স্পেনের মায়োরকাতে বান্ধবী জর্জিনা রদ্রিগেজ ও পাঁচ সন্তানকে নিয়ে ছুটি কাটাচ্ছেন পর্তুগিজ তারকা। ব্যক্তিগত বিমানেই স্পেনে গিয়েছিলেন রোনালদো। আর নিজের ২টি গাড়ি জাহাজে করে সেখানে নেয়ার ব্যবস্থা করেছেন। সেগুলো গত পরশু স্পেনে পৌঁছায়। ওই দিনই দুর্ঘটনার কবলে পড়েছিল তার একটি গাড়ি। ইংরেজি গণমাধ্যম ডেইলি মেইল-এর বরাত দিয়ে জানা যায়, সকালে এ দুর্ঘটনা ঘটে। গাড়িটি স্পেনের একটি রাস্তা দিয়ে যাওয়ার সময় স্থানীয় একটি বাড়ির দেয়ালে সজোরে ধাক্কা দেয়। এতটাই জোরে ধাক্কা লেগেছে যে, দেয়ালটি সঙ্গে সঙ্গে ভেঙে পড়ে। গাড়ির সামনের অংশও ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে রোনালদোর ভক্ত-সমর্থকদের জন্য স্বস্তির খবর হলো- এ দুর্ঘটনায় রোনালদোর পরিবারের কেউ হতাহতের শিকার হননি। গাড়িটি চালাচ্ছিলেন রোনালদোর একজন কর্মচারী। দুর্ঘটনায় তারও চোট বা কোনো আঘাত লাগেনি। জানা গেছে, দুর্ঘটনার পর রোনালদোর কয়েকজন প্রতিনিধি ঘটনাস্থলে পৌঁছে ওই বাড়ির মালিকের সঙ্গে কথা বলেন। তার কাছে ক্ষমা চেয়ে ক্ষতিপূরণ হিসেবে দেয়ালটি সারিয়ে দেয়ার প্রতিশ্রæতি দেন তারা। উয়েফা নেশন্স লিগ খেলে গত সপ্তাহেই স্পেনে ছুটি কাটাতে গিয়েছিলেন রোনালদো। নতুন কোচ এরিক টেন হ্যাগের অধীনে পরের মৌসুমে খেলবেন রোনালদো।
জুলাইয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের প্রাক-মৌসুম ক্যাম্পে যোগ দেয়ার কথা রয়েছে তার।
অন্যদিকে অজানা কারণে হঠাৎ জরুরি অবতরণ করেছিল নেইমারের বিমান। যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম সান জানিয়েছে, জরুরি অবতরণের পর বিমানটি ফের উড্ডয়ন করে এবং নিরাপদে ব্রাজিলের উত্তর-পূর্বাঞ্চলে পৌঁছায়। উল্লেখ্য, যুক্তরাষ্ট্র এবং ক্যারিবীয় দ্বীপপুঞ্জে ছুটি কাটিয়ে গতকাল দেশের উদ্দেশে উড়াল দিয়েছিলেন নেইমার। সান জানিয়েছে, বাংলাদেশি মুদ্রায় ১২৩ কোটি টাকা মূল্যের অ্যাম্ব্রেয়ার লিগ্যাসি ৪৫০ মডেলের একটি ব্যক্তিগত বিমান রয়েছে নেইমারের। জরুরি অবতরণ করা বিমানটি এটিই কিনা তা অবশ্য জানা সম্ভব হয়নি। ব্যক্তিগত জীবনে বিলাসী জীবনযাপনে অভ্যস্ত নেইমার। বিলাসবহুল বিমান ছাড়াও তার রয়েছে ৮ আসন বিশিষ্ট একটি হেলিকপ্টার। ১১৪ কোটি টাকা খরচ করে মার্সিডিজ ব্র্যান্ডের ব্যাটম্যান-স্টাইলের সেই হেলিকপ্টারটি কিনেন এই ব্রাজিলিয়ান ফুটবল তারকা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়