দৈনিক ওঠানামার মধ্যেই বাড়ছে ডেঙ্গু রোগী

আগের সংবাদ

জনগণের সাহসেই পদ্মা সেতু : বন্যার দুর্ভোগ ও ক্ষতি কমাতে সর্বোচ্চ ব্যবস্থা নিয়েছে সরকার > বিএনপির নেতা কে? সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

চাঁপাইনবাবগঞ্জ : বুকে ব্যথা নিয়ে এক হাজতির মৃত্যু

প্রকাশিত: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ জেলখানায় থাকা এক হাজতির মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। গত সোমবার সকাল ৯টার দিকে ২৫০ শয্যাবিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে তার মৃত্যু হয়েছে বলে জানান জেল সুপার। মৃত হাজতি মো. রেজাউল করিম (৫০) জেলার সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের ছাবানিয়া গ্রামের জোহাকের ছেলে।
রেজাউল করিম ২০২০ সালে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি হত্যা মামলার আসামি হিসেবে জেলখানায় হাজতি ছিলেন। মামলা নম্বর-৩২৯/২০(নবাব)। এ বিষয়ের সত্যতা নিশ্চিত করে চাঁপাইনবাবগঞ্জ জেলখানার জেল সুপার মো. মজিবুর রহমান মজুমদার জানান, অন্যান্য দিনের মতোই সোমবার সকালে রেজাউল করিম নাস্তা করেন।
কিন্তু নাস্তা করার কিছুপর সকাল ৭টা ৫৫ মিনিটের দিকে তিনি ওয়াশ রুম থেকে বের হয়েই বুক ব্যথা করছে বলে অসুস্থতার কথা জানান। তাকে সকাল ৮টা ১০ মিনিটে জেলখানার হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থা গুরুতর হলে রেজাউলকে ২৫০ শয্যাবিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে পাঠান জেলখানার চিকিৎসক। পরে সকাল সাড়ে ৮টার দিকে জেলা হাসপাতালের চিকিৎসক চিকিৎসা শুরু করেন এবং সকাল ৯টার দিকে রেজাউলকে মৃত ঘোষণা করেন। রেজাউল হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন বলে জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। তবে ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর রেজাউলের মৃত্যুর সঠিক কারণ বলা যাবে বলেও জানান জেল সুপার মো. মজিবুর রহমান মজুমদার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়