দৈনিক ওঠানামার মধ্যেই বাড়ছে ডেঙ্গু রোগী

আগের সংবাদ

জনগণের সাহসেই পদ্মা সেতু : বন্যার দুর্ভোগ ও ক্ষতি কমাতে সর্বোচ্চ ব্যবস্থা নিয়েছে সরকার > বিএনপির নেতা কে? সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

আগৈলঝাড়া : শিক্ষা উপকরণ ও নগদ অর্থ পেল প্রতিবন্ধী শিশুরা

প্রকাশিত: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি : আগৈলঝাড়ায় বাংলাদেশ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার উদ্যোগে প্রতিবন্ধী শিশুদের মাঝে শিক্ষা উপকরণ ও অর্থ বিতরণ করা হয়েছে। এর পূর্বে প্রতিবন্ধীদের অধিকার নিয়ে সুশীল সমাজের লোকদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়। গতকাল মঙ্গলবার সকালে বাংলাদেশ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার কার্যালয়ে প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার কমিটির সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে শিক্ষা উপকরণ ও অর্থ বিতরণ করা হয়।
সভায় বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেন, বাংলাদেশ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক বদিউল আলম বাবুল, আস্কর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রিয়লাল বাড়ৈ, টেমার মালেকা খাতুন বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ. মন্নান, কোদালধোয়া মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক পুলিন অধিকারী প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়