বন্যায় উদ্ধার ও ত্রাণ : সরকারের উদাসীনতার তীব্র নিন্দা ও ক্ষোভ বাম জোটের

আগের সংবাদ

ত্রাণ পৌঁছেনি প্রত্যন্ত জনপদে : এখনো পানিবন্দি লাখ লাখ মানুষ, সিলেট বিভাগে বন্যায় ২২ জনের মৃত্যু

পরের সংবাদ

নারায়ণগঞ্জে ব্যবসায়ী হত্যায় দুজনের যাবজ্জীবন

প্রকাশিত: জুন ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : ফতুল্লার গার্মেন্টসের থান কাপড় ও ঝুট ব্যবসায়ী কামরুজ্জামান চৌধুরী ওরফে সেলিম চৌধুরী হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সেই সঙ্গে ৫০ হাজার টাকা অর্থদণ্ড এবং অনাদায়ে আরো ১ বছরের সশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। গতকাল সোমবার বেলা পৌনে ১২টায় অতিরিক্ত জেলা ও দায়রা জজ সাবিনা ইয়াসমিনের আদালত এ রায় ঘোষণা করেন।
পাশাপাশি অন্য আরেক ধারায় তাদের অপরাধ প্রমাণ হওয়ায় ৩ বছরের সশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। একই মামলায় দুজনের অপরাধ প্রমাণ না হওয়ায় তাদের খালাস দেয়া হয়। তারা হলেন সোলেমান মিয়া ও মোহাম্মদ আলী হোসেন ওরফে লেবার আলী। দণ্ডপ্রাপ্তরা হলেন আলীরটেকের ডিগ্রিরচর এলাকার সালাউদ্দিনের ছেলে মোহাম্মদ আলী ও তার কর্মচারী ফয়সাল। আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এডভোকেট জাসমীন আহমেদ বলেন, ২০১৯ সালের ৩১ মার্চ ফতুল্লার আলীরটেকের ডিগ্রিরচর এলাকার মোহাম্মদ আলীর ঝুটের গোডাউনে পাওনা ২ লাখ টাকা চাইতে গিয়েছিলেন কামরুজ্জামান চৌধুরী সেলিম। এরপর থেকেই নিখোঁজ ছিলেন তিনি। পাওনা টাকা চাওয়ার অপরাধে পরিকল্পিতভাবে মোহাম্মদ আলী ও তার লোকজন সেলিম চৌধুরীকে হত্যা করে বস্তাবন্দি করে গোডাউনে মাটি খুঁড়ে চাপা দিয়ে রাখে। পরে ৯ এপ্রিল তার লাশ উদ্ধার করা হয়েছিল। এ ঘটনায় সেলিমের স্ত্রী রেহেনা আক্তার রেখা বাদী হয়ে মামলা দায়ের করেছিলেন। তবে বাদী পক্ষের আইনজীবী এডভোকেট মো. রিয়াজুর রহমান তালুকদার বলেন, আমরা এই রায়ে সন্তুষ্ট নই। আমরা উচ্চ আদালতে যাব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়