আরো ৩১ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি

আগের সংবাদ

জলে ভাসা সিলেট এক বিচ্ছিন্ন জনপদ : ১২২ বছরের ইতিহাসে ভয়াবহ বন্যা > আশ্রয়ের খোঁজে অসহায় মানুষ > বন্যার্তদের উদ্ধারে নৌবাহিনী, যুক্ত হচ্ছে হেলিকপ্টার-ক্রুজ

পরের সংবাদ

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ৬ দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান : বন্ধ থাকবে সব নৌযান

প্রকাশিত: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, মাদারীপুর : পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে মাদারীপুর জেলা প্রশাসন থেকে বিভিন্ন কর্মসূচি হাতে নেয়া হয়েছে। থাকছে সংগীত পরিবেশন, মনোমুগ্ধকর লেজার শো, আতশবাজি ও সমবেত নৃত্য। ২২ জুন করা হবে আনন্দ শোভাযাত্রা।
গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টায় মাদারীপুরের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক ড. রহিমা খাতুন এসব তথ্য জানান। তিনি বলেন, দিনটিকে স্মরণীয় করে রাখতে আগামী ২৫ জুন বাংলাবাজার ঘাটে জনসভাস্থলে ৬ দিনব্যাপী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।
তিনি আরো জানান, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আগামী ২৫ জুন বাংলাবাজার-শিমুলিয়া ঘাটে যাত্রীবাহী সব ধরনের নৌযান বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। যাত্রীদের দুর্ভোগ এড়াতে ওই দিন পাটুরিয়া-দৌলতদিয়া ঘাট ব্যবহারের পরামর্শ দেন।
সংবাদ সম্মেলনে তিনি জানান, পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে থাকছে সংগীত পরিবেশন, মনোমুগ্ধকর লেজার শো, আতশবাজি ও সমবেত নৃত্য। থাকছে ব্যান্ডদল স্পন্দন ও জলের গান। আরো থাকছে যাত্রা, নাটক, বাউল দলের পরিবেশনা, রয়েছে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পীদের পরিবেশনা ও বিশেষ অ্যাক্রোব্যাটিক পরিবেশনা।
এতে সংগীত পরিবেশন করবেন- বিশিষ্ট কণ্ঠশিল্পী মমতাজ বেগম, খুরশীদ আলম, প্রতীক হাসান, খাইরুল আনাম শাকিল, প্রিয়াংকা গোপ, কণা, ইমরান, শফি মণ্ডল, রাজিব, ঐশী, মেহেরীন, সজীবসহ অন্যরা। সমবেত নৃত্য পরিচালনা করবেন শামীম আরা নিপা ও শিবলী মুহাম্মদ।
জেলা প্রশাসক জানান, পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে বুধবার (২২ জুন) সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য আনন্দ মিছিল শুরু হবে। শুক্রবার থেকেই ক্ষণগণনা শুরু হয়েছে। থাকবে এলইডি মনিটর। যাতে দূর থেকে দর্শকরা অনুষ্ঠান উপভোগ করতে পারেন। থাকবে থিম সং। প্রতিদিন সন্ধ্যা ৭টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান চলবে। তিনি আরো জানান, প্রধানমন্ত্রী সেতুর দুই পাড়েই ম্যুরাল উদ্বোধন ও টোল প্রদান করবেন। অনুষ্ঠানে সব ভিআইপির আমন্ত্রণ রয়েছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শিমুল কুমার সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ঝোটন চন্দ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়