আরো ৩১ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি

আগের সংবাদ

জলে ভাসা সিলেট এক বিচ্ছিন্ন জনপদ : ১২২ বছরের ইতিহাসে ভয়াবহ বন্যা > আশ্রয়ের খোঁজে অসহায় মানুষ > বন্যার্তদের উদ্ধারে নৌবাহিনী, যুক্ত হচ্ছে হেলিকপ্টার-ক্রুজ

পরের সংবাদ

জয়পুরহাট : এক ব্যক্তির বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

প্রকাশিত: জুন ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৮, ২০২২ , ১২:২১ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, জয়পুরহাট : জয়পুরহাট জেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতার নামে ফেসবুকে আপত্তিকর পোস্ট করায় অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন জয়পুরহাট পৌরসভার প্যানেল মেয়র দেওয়ান ইকবাল হোসেন সাবু।
আদালত সূত্রে জানা যায়, জয়পুরহাট পৌর এলাকার ৬নং ওয়ার্ডের বাসিন্দা খাজা আল আমিন সোহাগ (৪২) তার ফেসবুক অ্যাকাউন্টে জেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতার নামে অশালীন, ভিত্তিহীন, মানহানিকর, কুরুচিপূর্ণ বক্তব্য লেখে তা প্রচার করে। এতে জেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতার মান ক্ষুণ্ন হয়। এছাড়া তিনি ও তার কিছু সহযোগী এসব বক্তব্য বিভিন্নজনের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে তা প্রচারের ব্যবস্থা করেন। শুধু আওয়ামী লীগ নেতাই নন, তিনি প্রশাসনের কর্তা ব্যক্তিদের নামেও এসব প্রোপাগান্ডা ছড়ান। জেলা আওয়ামী লীগ সভাপতি, সাধারণ সম্পাদক, সহসভাপতিসহ একাধিক ব্যক্তির নামে তিনি এসব কুৎসা রটান। সম্প্রতি তিনি জয়পুরহাট পৌরসভার প্যানেল মেয়র দেওয়ান ইকবাল হোসেন সাবুর নামে ফেসবুকে গুজব ছড়ান। এসব কারণে তার বিরুদ্ধে প্যানেল মেয়র দেওয়ান ইকবাল হোসেন সাবু বাদী হয়ে গত বৃহস্পতিবার জয়পুরহাট অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। আদালতের বিচারক আব্দুল্লাহ আল আমিন জয়পুরহাট সদর থানার ওসিকে মামলাটি গ্রহণ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আদেশ দিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়